শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:১৯
ব্রেকিং নিউজ

বিদেশিরা বিএনপিকে সায় দেয়নি: সালমান এফ রহমান

বিদেশিরা বিএনপিকে সায় দেয়নি: সালমান এফ রহমান

উত্তরণবার্তা প্রতিবেদক : বিদেশিদের দারস্থ হয়ে বিএনপি তাদের কাছ থেকে সায় পায়নি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। তিনি বলেছেন, বিএনপির নেতারা ভেবেছিলেন বিদেশিরা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে হটিয়ে তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। তাই তারা কিছু দিন বিদেশিদের পেছনে ঘুরেছে।তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে তারা বিদেশিদের কাছ থেকে কোনো সায় পায়নি।
 
সোমবার রাতে ইতালিতে বসবাসরত দোহার-নবাবগঞ্জ প্রবাসী বাংলাদেশিদের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে সালমান এফ রহমান এসব কথা বলেন। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ জন্য প্রতিটি আসনে আওয়ামী লীগ প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান সালমান এফ রহমান। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজগুলো জনগণের কাছে তুলে ধরার কথাও বলেন তিনি।
 
সালমান এফ রহমান বলেন, বিএনপি বিভিন্ন উছিলায় ভোটে আসতে চায় না। তাদের দাবি মেনে না নিলে তারা নাকি দেশে ভোট হতে দেবে না। আমি তাদের উদ্দেশে বলছি- এটা সম্ভব নয়। শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী সময় মতো নির্বাচন হবে। উপদেষ্টা সালমান এফ রহমান আরও বলেন, ‘বর্তমান সরকার নতুন নতুন বিমান কিনছে। আশা করা হচ্ছে রোম-ঢাকা সরাসরি ফ্লাইট চালু হবে।’
 উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ