শনিবার, ১৮ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৪:১৯
ব্রেকিং নিউজ

‘পাফ ড্যাডি’র সঙ্গে আসছেন পরী

‘পাফ ড্যাডি’র সঙ্গে আসছেন পরী

উত্তরণবার্তা ডেস্ক : অনেকদিন থেকেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় ছিলেন পরীমণি। তবে এবার ক্যরিয়ার জীবন নিয়ে ভক্তদের জন্য সুখবর দিলেন পরী। ২৩ জুলাই রোববার রাতে পরী তার ফেসবুকে জানান, খুব শিগগিরই আসতে চলেছে তার অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’।
 
পরী তার স্ট্যাটাসে ‘পাফ ড্যাডি’-র একটি পোস্টার শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করা আজাদ আবুল কালামকে। তিনি একটি কালো চশমা পরে আছেন। আর চশমার গ্লাসে ভেসে উঠেছে দুইটি মুখ।এ ছবির ক্যাপশনে পরী লেখেন, আধ্যাত্মিক শক্তি নাকি অন্ধভক্তি? কোনটা সত্যি? নাকি পুরোটাই ফাঁকি? আসছে নতুন ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। দেখতে পাবেন শুধুমাত্র বঙ্গতে।’

ওয়েব সিরিজটিতে আজাদ আবুল কালাম, পরীমণি, সজল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, সালাউদ্দিন লাভলু, বিজরি বরকত উল্লাহ, মৌটুসি বিশ্বাস প্রমুখ। ২০১৯ সালের ২৩ মে বিশাল সেট নিয়ে ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছিল। তবে অভিনয়শিল্পীদের শিডিউল জটিলতায় এই সিরিজের কাজ ফাইনালি শেষ হয় চলতি বছর। ধারণা করা হচ্ছে, এ মাসের শেষের দিকেই অনলাইন প্ল্যাটফর্ম ‘বঙ্গো’তে মুক্তি পাবে সিরিজটি।  
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK