রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৮:০১
ব্রেকিং নিউজ

লালে ঝড় তুললেন সুহানা

লালে ঝড় তুললেন সুহানা

উত্তরণবার্তা  ডেস্ক : আর মাত্র কয়েকদিন পরই মুক্তি পেতে চলেছে শাহরুখ কন্যা সুহানা খানের প্রথম সিনেমা। জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ সিনেমার হাত ধরেই বলিউডে অভিষেক হবে সুহানার। তবে সিনেমা মুক্তি পাওয়ার আগেই তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি পোস্ট করেন এই হবু নায়িকা। এবার তারই ধারাবাহিকতায় লাল পোশাকের সাজে একটি নতুন ছবি পোস্ট করে ঝড় তুলেছেন লাখো ভক্ত হৃদয়ে।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি সুহানা খান তার কাজিন আলিয়া ছিব্বার সঙ্গে ছবি পোস্ট করেছেন। তবে সেই ছবিতে আলিয়া আরও একটি মেয়ে ছিল। তাদের দুজনের সঙ্গেই পোজ দিয়েছেন সুহানা। কিন্তু বলাই বাহুল্য লাল সাজে সবার নজর যেন কেড়ে নিয়েছেন সুহানা।

এসময় ছবিতে একটি টুকটুকে লাল শাড়ির সঙ্গে ম্যাচ করা স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। সঙ্গে কপালে একটি ছোট্ট লাল টিপ, হালকা মেকআপ এবং মাঝে সিঁথি করা খোলা চুলে সুহানার এই ট্র্যাডিশনাল সাজ দেখে মাথা ঘুরে গিয়েছে ভক্তদের।
‘দ্য আর্চিজ’ সিনেমায় সুহানার সঙ্গে খুশি কাপুর, অগস্ত্য নন্দা, মিহির আহুজা সহ একাধিক নতুন মুখকে দেখা যাবে। নেটফ্লিক্সে  মুক্তি পেতে চলেছে ছবিটি ।

এদিকে সুহানা ছাড়াও শাহরুখ গৌরীর বড় সন্তান আরিয়ান খানও শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। তবে ক্যামেরার সামনে নয়, পিছনে। পরিচালক হিসেবে তিনি একটি সিরিজের মাধ্যমে আত্মপ্রকাশ করবেন তিনি। ইতিমধ্যেই তিনি তার একটি নতুন পোশাকের ব্র্যান্ড চালু করেছেন।
উত্তরণবার্তা/এআর
 

 

  মন্তব্য করুন
     FACEBOOK