শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৫৮

গণস্বাস্থ্যের বহিষ্কৃত পরিচালক মহিবুল্লাহ কারাগারে

গণস্বাস্থ্যের বহিষ্কৃত পরিচালক মহিবুল্লাহ কারাগারে

উত্তরণবার্তা প্রতিবেদক : জাল সনদ দিয়ে চাকরি নেয়ার অভিযোগে গণস্বাস্থ্য কেন্দ্র থেকে বহিষ্কৃত পরিচালক এস এম মহিবুল্লাহ মহিউদ্দিনকে প্রতারণার করে টাকা আত্মসাতের মামলায় কারাগারে পাঠানো হয়েছে। ৮ জুলাই শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার সাব-ইন্সপেক্টর মাহবুব-উল-আলম আসামি মহিবুল্লাহ মহিউদ্দিনকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আসামির পক্ষে অ্যাডভোকেট আমিনুল হক তার জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালতে ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর মোহাম্মদ মাহফুজুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন। ৮ জুলাই শুক্রবার রাতে এস এম মহিবুল্লাহ মহিউদ্দিনকে গ্রেপ্তার করে ধানমন্ডি থানা পুলিশ। এর আগে ২৭ জুন রাতে অর্থ আত্মসাৎ ও প্রতারণার অভিযোগে মহিবুল্লাহ মহিউদ্দিনের নামে মামলা দায়ের করেন গণস্বাস্থ্য কেন্দ্রের ল্যান্ড অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন কেন্দ্রের সহকারী পরিচালক আব্দুস সালাম। জাল দলিল খাঁটি হিসেবে ব্যবহার করে ২৭ লাখ ২৬ হাজার ৫০০ টাকা আত্মসাতের অভিযোগ করা হয়েছে মহিবুল্লাহ মহিউদ্দিনের বিরুদ্ধে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK