বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৪৪
ব্রেকিং নিউজ

মেসিকে নিয়ে ইন্টার মায়ামির নতুন কর্মসূচি ঘোষণা

মেসিকে নিয়ে ইন্টার মায়ামির নতুন কর্মসূচি ঘোষণা

উত্তরণবার্তা ডেস্ক : বিশ্ব ফুটবলের মহাতারকা লিওনেল মেসিকে দলে ভিড়িয়ে এমনিতেই উজ্জীবিত হয়ে উঠেছে ইন্টার মায়ামি। মেজর লিগ সকারের ক্লাবটি মেসিকে মাঠে নামানোর জন্য মুখিয়ে আছে।
 
আগামী ২১ জুলাই মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিরুদ্ধে মেসির মায়ামির জার্সি গায়ে অভিষেক হবার কথা রয়েছে। তার আগে ১৬ জুলাই নিজেদের ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে মেসিকে সমর্থকদের সাথে আনুষ্ঠানিক ভাবে পরিচয় করিয়ে দিবে মায়ামি। অনুষ্ঠানের নাম রাখা হয়েছে, 'দ্য আনভেইল'। ক্লাবের এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়েছে।
 
সাতবারের ব্যালন ডি'অর বিজয়ী মেসি গত মাসে পিএসজির সাথে দুই বছরের সম্পর্ক শেষ করে মায়ামিতে যাবার ঘোষণা দেন। ডিসেম্বরে আর্জেন্টিনাকে বিশ্বকাপ শিরোপা উপহার দেয়া মেসির সাথে এই ক্লাবে আরো যোগ দিয়েছেন তার সাবেক বার্সা সতীর্থ সার্জিও বুসকেটস। দুজনকেই একই অনুষ্ঠানের মাধ্যমে সকলের সামনে নিয়ে আসবে মায়ামি।
 
মেজর লিগ সকার ও মেক্সিকান লিগের শীর্ষ কয়েকটি ক্লাবকে নিয়ে আয়োজিত নতুন টুর্নামেন্ট লিগস কাপের মাধ্যমে মেসির অভিষেক হতে যাচ্ছে। এখনো আনুষ্ঠানিক চুক্তিতে স্বাক্ষর করেননি মেসি। তাকে স্বাগত জানানোর দিনই চুক্তির আনুষ্ঠানিকতাও সম্পন্ন করার ইঙ্গিত রয়েছে। সম্প্রতি দলের নতুন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে সাবেক বার্সেলোনা ও আর্জেন্টিনার কোচ জেরার্ডো টাটা মার্টিনোকে। 
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK