সোমবার, ২০ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০২:৩০
ব্রেকিং নিউজ

গুরবাজের সেঞ্চুরি, জারদানের ফিফটি : উইকেটশূন্য বাংলাদেশ

গুরবাজের সেঞ্চুরি, জারদানের ফিফটি : উইকেটশূন্য বাংলাদেশ

উত্তরণবার্তা প্রতিবেদক : আফগানিস্তানের সামনে পাত্তাই পাচ্ছেন না বাংলাদেশি বোলাররা! সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে রান পাহাড় গড়তে যাচ্ছে সফরকারী দল। এই রিপোর্ট লেখা পর্যন্ত আফগানদের সংগ্রহ ৩৩ ওভারে বিনা উইকেটে ২১১ রান। সেঞ্চুরি তুলে নিয়েছেন রহমানুল্লাহ গুরবাজ। অপর ওপেনার ইব্রাহিম জারদানও করেছেন ফিফটি।
 
চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে আফগানিস্তান। বাংলাদেশের কোনো বোলারই ওপেনিং জুটি ভাঙতে পারছিরেন না। ৮ ওভারে তাদের স্কোর পঞ্চাশ ছাড়ায় আর ১৪.২ ওভারে একশ। ৪৮ বলে ফিফটি তুলে নেন রহমানুল্লাহ গুরবাজ।
 
এরপর তিনি আরও বিধ্বংসী হয়ে ওঠেন। ১০০ বলে ৮টা চার এবং ৬টা ছক্কায় তুলে নেন ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি। এরপর পরই অপর ওপেনার ইব্রাহিম জারদান ৭৫ বলে ফিফটি পূরণ করেন।  আজকের ম্যাচে তামিম ইকবালের বদলে টাইগার একাদশে সুযোগ পেয়েছেন ওপেনার নাঈম শেখ। পেস বিভাগেও আছে একটি পরিবর্তন। তাসকিন আহমেদের জায়গায় খেলছেন ইবাদত হোসেন। অন্যদিকে আফগানিস্তানের একাদশে কোনো পরিবর্তন নেই। প্রথম ম্যাচের উইনিং কম্বিনেশন তারা বজায় রেখেছে।
 
বাংলাদেশ একাদশ : লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান ও ইবাদত হোসেন।
 
আফগানিস্তান একাদশ : রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, নাজিবুল্লা জাদরান, মোহাম্মদ নবি, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, আজমতউল্লাহ ওমরজাই ও সেলিম সাফি।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK