শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৩৭

ভল্ট বানিয়ে সাড়ে সাত কেজি হেরোইন মজুত

ভল্ট বানিয়ে সাড়ে সাত কেজি হেরোইন মজুত

উত্তরণর্তা প্রতিবেদক :  রাজশাহীর গোদাগাড়ীতে বিপুল পরিমাণ হেরোইন, ফেনসিডিল, নগদ টাকা ও স্বর্ণালংকারসহ এক মাদক সম্রাটকে আটক করেছে থানা পুলিশ। আটক মাদক সম্রাট জিয়ারুল ইসলাম (৩৫) গোদাগাড়ী পৌর এলাকার এক নম্বর ওয়ার্ডের কসাইপাড়া গ্রামের বাসিন্দা।

গত সোমবার রাত পৌনে ৪টার দিকে রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের নির্দেশে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার সোহেল রানা এবং অফিসার ইনচার্জ গোদাগাড়ী মডেল থানা কামরুল ইসলামের নেতৃত্বে তাকে আটক করা হয়। এ সময় সাড়ে ৭ কেজি হেরোইন, ১৮ বোতল ফেনসিডিল, হেরোইন বিক্রির ২৪ লাখ ৫০ হাজার নগদ টাকা এবং ২৫৮ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত হেরোইনের মূল্য আনুমানিক সাড়ে ৭ কোটি টাকা এবং উদ্ধারকৃত স্বর্ণালংকারের মূল্য প্রায় ২০ লাখ টাকা। অভিযানের প্রথম পর্যায়ে জিয়ারুলের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তল্লাশির এক পর্যায়ে তার বাড়িতে বিশাল একটা আধুনিক এবং সুরক্ষিত স্টিলের তৈরি ভল্ট পাওয়া যায়। ভল্টের চাবির জন্য অনুরোধ করা হলেও জিয়ারুল চাবি না দেওয়ায় এবং গোয়েন্দা তথ্য থাকার কারণে ভল্ট ভাঙার জন্য ফায়ার সার্ভিসকে আহ্বান জানানো হয়।
উত্তরণর্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK