রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০১:৪১
ব্রেকিং নিউজ

বলিউডে পা রাখছেন সুহানা, অভিনন্দন জানালেন শাহরুখ

বলিউডে পা রাখছেন সুহানা, অভিনন্দন জানালেন শাহরুখ

উত্তরণবার্তা ডেস্ক : বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান অভিনয়ের জগতে পা রাখছেন- এই খবর আগেই ছিল। সোমবার নেটফ্লিক্স প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছে সুহানা খানের প্রথম ছবি ‘দ্য আর্চিস’-এর দ্বিতীয় পোস্টার। আর মেয়ের এই সাফল্যে গর্বিত বাবা শাহরুখ খান।

নতুন পোস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে শাহরুখ লেখেন, ‘আমার মনে আছে দিল্লিতে যখন আমি ছোট ছিলাম, আর্চিসের ভিডিও ক্যাসেট ভাড়া নেয়ার জন্য আমার আর্চিস ডাইজেস্ট অগ্রিম বুক করতাম। তাই এটি আমার জন্য মধুর স্মৃতি, এই ছবির সব শিল্পী ও কলাকুশলীদের  জন্য আমার শুভকামনা এবং ভালোবাসা রইল।’ বলিউডের প্রখ্যাত অভিনেতা ও পরিচালক ফারহান আখতারের বোন জ্যোয়া আখতারের পরিচালিত এই মিউজিকাল ছবিতে ‘ভেরোনিকা’ চরিত্রে অভিনয় করছেন সুহানা।

‘দ্য আর্চিস’ ছবিতে শুধু সুহানা খান নন, বলিউডের আরও অনেক তারকাদের পরিবারের সদস্যরা বা ছেলেমেয়েরা অভিনয় জীবন শুরু করছেন। এদের মধ্যে রয়েছেন- শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি, শ্বেতা নন্দার ছেলে অগস্ত্য নন্দা। এছাড়াও মিহির আহুজা, ডট, বেদাং রায়না, যুবরাজ মেন্ডার মতো অনেক নতুন মুখ দেখা যাবে ছবিটিতে।

অন্যদিকে, ‘দ্য আর্চিস’ ছবি নিয়ে বলিউড বাদশার পোস্টে অনুরাগীরা নানা প্রশ্ন করেন। এক অনুরাগী প্রশ্ন করেন, ‘দ্য আর্চিস’ ছবিতে জীবনে প্রথমবারের জন্য অভিনয় করছেন আপনার মেয়ে সুহানা। একজন বাবা হিসেবে আপনার অনুভূতি ঠিক কেমন? জবাবে শাহরুখ লেখেন, বাবা হিসেবে উত্তেজনা সবসময়ই থাকবে। তবে জ্যোয়া আখতারের নতুন এই চলচ্চিত্রটির জন্য আগ্রহের সঙ্গে অপেক্ষা করছি । আরেকজন জানতে চান, আপনাকে আপনার স্ত্রী গৌরী খান ঘরের কোনো কাজ করতে বাধ্য করেন কী? শাহরুক বলেন, গৌরী আমাকে প্রায়ই বলে ঘর পরিষ্কার কর।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK