শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৫৩
ব্রেকিং নিউজ

সাধারণ মানুষ গণতন্ত্র বোঝে না, উন্নয়নেই খুশি : পরিকল্পনামন্ত্রী

সাধারণ মানুষ গণতন্ত্র বোঝে না, উন্নয়নেই খুশি  : পরিকল্পনামন্ত্রী

উত্তরণবার্তা  প্রতিবেদক : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সাধারণ মানুষ মানবাধিকার বা গণতন্ত্রের মতো এত ভারি ভারি কথা বোঝে না। তাদের দরকার উন্নয়ন। উন্নয়নেই তারা খুশি। শেখ হাসিনার সরকার সেটি নিশ্চিত করেছে। সোমবার রাজধানীর একটি হোটেলে টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশ (ট্রাব) আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক রেলমন্ত্রী সংসদ সদস্য মুজিবুল হক এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

এম এ মান্নান বলেন, গ্রামের মানুষ এখন আর কষ্টে নেই। প্রধানমন্ত্রী তাদের ঘর দিয়েছেন। এ ছাড়া যারা অসহায় তারা ভাতা পাচ্ছে।সামনের দিনগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সমর্থন জানানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, অতীতে আমরা এমন কোনো নেতৃত্ব পাইনি। আমাদের সৌভাগ্য, শেখ হাসিনার মতো একজনকে পেয়েছি। তিনি আপনাদের সমর্থন পাওয়ার যোগ্য।

পরিকল্পনামন্ত্রী বলেন, কফির কাপে চুমুক দিতে দিতে মানবাধিকারের কথা বলা যায়। কিন্তু গ্রামের মানুষের দরকার ঘর, মাথা গোঁজার একটি জায়গা বা সুপেয় পানির জন্য একটি টিউবওয়েল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের স্বাচ্ছন্দ্যের জন্য সব ব্যবস্থা করে দিয়েছেন। এখন আর দেশে কেউ না খেয়ে থাকে না।

উত্তরণবার্তা/এআর


 

 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ