রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৫:৫৯
ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় কালকিনিতে দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় কালকিনিতে দোয়া মাহফিল

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলে দেশ ভাল থাকবে, দেশের মানুষ ভাল থাকবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ। শুক্রবার বিকালে কালকিনির রমজানপুরে এমপি গোলাপের নিজ বাড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে একথা বলেন তিনি।

ড. আবদুস সোবহান গোলাপ বলেন,আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে বিএনপি-জামায়াত একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। এই দুষ্কৃতিকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একাধিকবার হত্যার চেষ্টাও করেছে। তবে বাংলাদেশের মানুষের ভালবাসা ও দোয়া প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছে বিধায় কোন ষড়যন্ত্রই শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করতে পারবেনা বলেও জানান এমপি গোলাপ।

পরে বিশেষ মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের এবং ২০০৪ সালের ২১শে আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত সকলের রুহের মাগফেরাত কামনাসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।
মোনাজাত পরিচালনা করেন ড. মাওলানা আবদুল মোমিন শিরাজী।

এ সময় উপস্থিত ছিলেন কালকিনি পৌর মেয়র এস.এম হানিফ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, রমজানপুর ইউনিয়নের চেয়ারম্যান বিএম মিল্টন ইব্রাহীম সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং মাদারীপুর-৩ আসনের সর্বস্তরের জনগণ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ