রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:০৯
ব্রেকিং নিউজ

জাতির পিতার সমাধিসৌধে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতার সমাধিসৌধে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শ্রদ্ধা নিবেদন

উত্তরণবার্তা প্রতিবেদক : টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে গিয়ে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।
তিনি আজ শুক্রবার সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তাঁর (বঙ্গবন্ধু) স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাতির পিতা বঙ্গবন্ধু ও ’৭৫ সালের ১৫ আগস্ট সকল শহীদ এবং মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের আত্মার শান্তি কামনায় আয়োজিত এক বিশেষ প্রার্থনায় অংশ নেন।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনা করেও প্রার্থনা করা হয়।
গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আজহারুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল মামুন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হাসান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধুর সমাধি-সৌধ কমপ্লেক্স থেকে বেরুনোর আগে তপন কান্তি ঘোষ  সমাধি সৌধের বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এছাড়াও, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের সদস্য সওদাগর মুস্তাফিজুর রহমান ও মো. হাফিজুর রহমান টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ মাধ্যমে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
পরে, প্রতিযোগিতা কমিশনের সদস্যরা ফাতেহা পাঠ করেন এবং তাঁর (বঙ্গবন্ধু) রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ