রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৯:১১
ব্রেকিং নিউজ

কালোতে আলো ছড়ালেন শ্রুতি

কালোতে আলো ছড়ালেন শ্রুতি

উত্তরণবার্তা ডেস্ক : প্রতিবছরই কানের লালগালিচায় মুগ্ধতা ছাড়ান ভারতীয় তারকারা। এবারের আসরেও তার ব্যতিক্রম হচ্ছে না। এরইমধ্যে কানের লালগালিচা মাতিছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, এষা গুপ্তা, ম্রুনাল ঠাকুর, সারা আলী খান, ঊর্বশি রাউতেলা, ডায়ানা পেন্টির মতো তারকারা। সেই তালিকায় উৎসবে ৭ম দিন যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান।

অনেকটা ভিন্ন অবতারে লালগালিচায় হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন এই অভিনেত্রী। তার কালো পোশাক যেন আলো ছড়ালো কান উত্সবের লালগালিচায়। এদিন সন্ধ্যায় তিনি খোলাচুলে হাজির হন কালো রঙের অন্যরকম এক পোশাকে। এর সামনে ঝুলছিল বড় একটি কালো ফুল। তার সঙ্গে ছিলেন আন্তর্জাতিক প্রজেক্ট ‘দ্য আই’ ছবির গ্রিক নির্মাতা ড্যাফনে শমন। এই সিনেমাটির প্রধান চরিত্রে রয়েছেন শ্রুতি হাসান। এরইমধ্যে সিনেমাটির শুটিংও শেষ হয়েছে।

জানা গেছে, মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এই সিনেমাতে তাকে দেখা যাবে একজন বিধবার চরিত্রে। যে তার মৃত স্বামীর ছাই ছড়িয়ে দিতে একটি গ্রিক দ্বীপে ফিরে আসে। মূলত এই সিনেমাটির বিপণনের জন্যই এবার কানে পা রেখেছেন শ্রুতি হাসান। এছাড়াও তার হাতে রয়েছে বেশ কয়েকটি ইভেন্ট। লালগালিচা থেকে নেমেই তিনি অংশ নেন উত্সবের একটি গোলটেবিল সম্মেলনের বিশেষ অতিথি হিসেবে। ‘ব্রেকিং থ্রো আউট দ্য লেন্স’ শীর্ষক এই আয়োজনে সিনেমায় লিঙ্গবৈষম্যের বিষয়ে বক্তব্য রেখেছেন ৩৭ বছর বয়সী এই তারকা।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK