রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৯:৪৯
ব্রেকিং নিউজ

বাউফলে ‘মোখা’ মোকাবেলায় প্রস্তুতি সভা

বাউফলে ‘মোখা’ মোকাবেলায় প্রস্তুতি সভা

উত্তরণবার্তা ডেস্ক : পটুয়াখালীর বাউফলে উপজেলা প্রশাসনের উদ্যোগে ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় প্রস্তুতিমূলক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন এ সভায় সভাপতিত্ব করেন।
 
আজ শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল আমিন বলেন, ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় উপজেলায় ১৪০টি আশ্রায়ন কেন্দ্র ও ১৫টি মেডিকেল টিম প্রস্তুত রয়েছে। উপজেলার ১৫টি ইউনিয়নের সংশ্লিষ্ট চেয়ারম্যান ও ইউপি সদস্যরা সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন। বিভিন্ন আশ্রয় কেন্দ্র ও শিক্ষা প্রতিষ্ঠানের ভবন প্রস্তুত রাখা হয়েছে। জনসচেতনতা বৃদ্ধি করা হয়েছে। ইউনিয়নে ইউনিয়নে স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছে। যে কোন পরিস্থিতি মোকাবিলা করার জন্য প্রস্তুত রাখা হয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসন। এছাড়া সার্বক্ষণিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য খোলা হয়েছে কন্ট্রোলরুম।
 
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.মোশারেফ হোসেন খান, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.বায়েজিদুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহা, উপজেলা সমাজসেবা অফিসার মো.মনিরুজ্জামান ,প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক (অবঃ) মো.আমিরুল ইসলাম, পল্লীবিদ্যুৎ ডিজিএম মো.মুজিবুর রহমান চৌধুরী।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK