রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০২:১৪
ব্রেকিং নিউজ

আম্বানির অনুষ্ঠানে মঞ্চ মাতিয়ে চমকে দিলেন শাহরুখ খান

আম্বানির অনুষ্ঠানে মঞ্চ মাতিয়ে চমকে দিলেন শাহরুখ খান

উত্তরণবার্তা ডেস্ক : শিল্প-সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে তৈরি নীতা আম্বানির নতুন সেন্টারে গত দুই দিন ধরে চলছে বলিউড ও হলিউডের বড় বড় সব তারকার মিলনমেলা। ৩১ মার্চ, 'নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার'-এর উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন জিজি হাদিদ থেকে টম হল্যান্ড, জেনডায়া থেকে সালমান-প্রিয়াঙ্কা-নিক জোনাস-করিনা-কারিষ্মাসহ আরও অনেক তারকা। যাদের ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কিন্তু অনুষ্ঠানে উপস্থিত থেকেও ফ্রেমবন্দি হননি বলিউড বাদশাহ শাহরুখ খান। এমনকি গোপন রাখা হয় শাহরুখের পারফর্ম করার কথাও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের তথ্য অনুযায়ী, অনুষ্ঠানের দ্বিতীয় দিন শাহরুখ খান শুধু উপস্থিতই ছিলেন না,  পাঠানের টাইটেল ট্র্যাকে অসাধারণ পারফর্ম করে মঞ্চও মাতিয়েছেন। তবে তার এই পারফরমেন্স গোপন রাখা হয়েছিলো উপস্থিত সবাইকে চমকে দিতে। 'ঝুমে জো পাঠানে' একা নাচেননি কিং খান, তার সঙ্গে পা মেলান বলিউডের অন্য দুই স্টার আইকন বরুণ ধাওয়ান ও রণবীর সিং।

এদিকে হিন্দুস্থান টাইমস বাংলা জানিয়েছে, এই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন নীতা আম্বানি নিজেও। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার-এর অফিসিয়াল পেজের পোস্টে দেখা  করা নীতার লাল রঙা লেহেঙ্গায় রাম-বন্দনা রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যাতে দেখা যায় শ্রেয়া ঘোষালের কন্ঠে  ‘রঘুপতি রাঘব রাজা রাম..’ গানটিতে নীতার সে  নাচ  মন কেড়েছে  লাখো ভক্তের ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK