শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:০৬

কুমিল্লার আফজল খানের ছেলে ইমরান আর নেই

কুমিল্লার আফজল খানের ছেলে ইমরান আর নেই

উত্তরণবার্তা ডেস্ক : কুমিল্লার আওয়ামী লীগ নেতা প্রয়াত অধ্যক্ষ আফজল খানের ছেলে মাসুদ পারভেজ খান ইমরান আর নেই।নগরীর ঠাকুরপাড়ার বাসায় ঘুমের মধ্যে তিনি মারা গেছেন। সোমবার দুপুরে তার বোন সংরক্ষিত নারী সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা এ তথ্য জানান।
 
ইমরানের বয়স হয়েছিল ৪৯ বছর। তিনি কুমিল্লা চেম্বার অব কমার্সের সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক ছিলেন। স্ত্রী ও দুই ছেলেকে রেখে গেছেন তিনি। ইমরান আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সাবেক সদস্য। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আঞ্জুম সুলতানা বলেন, ‌ইমরান বাসায় ঘুমাচ্ছিলেন। দুপুর হয়ে গেলেও তিনি না উঠায় পরিবারের সদস্যরা ডাকতে যান। তখন তার কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। দ্রুত তাকে নগরীর ঝাউতলা এলাকার মুন হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
 
চিকিৎসকদের ধারণা, ইমরান ভোররাতে বা সকালের দিকে ঘুমের মধ্যে মস্তিষ্কের রক্তক্ষরণে মারা গেছেন।ইমরানের জানাজা আজ রাত ৯টায় জেলা টাউন হল ময়দানে অনুষ্ঠিত হবে। পরে তাকে ঠাকুরপাড়া কবরস্থানে শায়িত করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। প্রয়াত অধ্যক্ষ আফজল খানের এক মেয়ে ও তিন ছেলের মধ্যে ইমরান ছিলেন দ্বিতীয়। সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সবার বড়।
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ