শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০১:৩৭

বিএনপি খুনির দল : শাজাহান খান

বিএনপি খুনির দল : শাজাহান খান

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, যে বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করলেন সেই বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলতে চক্রান্ত করেছেন জিয়াউর রহমানরা। অনেকে বলেন খন্দকার মোস্তাক বঙ্গবন্ধুকে হত্যা করেছেন। শুধু কি খন্দকার মোস্তাক! তা নয়। তার নেপথ্যে মাস্টারমাইন্ড হিসেবে ছিলেন জিয়াউর রহমান। জিয়াউর রহমান ক্ষমতায় এসে সেই রাজাকারদের কারাগার থেকে ছেড়ে দেন এবং তাদের নিয়ে সে বিএনপি গঠন করেন।
 
আজ শুক্রবার মাদারীপুরের খালিয়া ইউনিয়নের সেনদিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য শচীন্দ্রনাথ বারিকদারের সভাপতিত্বে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন। তিনি বলেন, জিয়াউর রহমান ক্ষমতায় থাকতে খুন করছেন, খালেদা জিয়াও ক্ষমতায় এসে খুন করছেন। আবার ক্ষমতার বাইরে গিয়েও খুন করছেন। আওয়ামী লীগ নয়, বিএনপি খুনির দল। ওরা ক্ষমতায় থেকে খুন করেছে, ওরা ক্ষমতার বাইরে থেকেও খুন করেছে।
 
শাজাহান খান আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যারা ক্ষমতায় এসেছে তারা দেশের উন্নয়ন করেনি, নিজেদের উন্নয়ন করেছে। এ হত্যার পরিকল্পনা করা হয়েছিল অনেক আগে। কর্নেল ফারুক জিয়াউর রহমানের কাছে বঙ্গবন্ধুকে হত্যার প্রস্তাব করলে জিয়াউর সম্মতি দেন। স্বাধীনতার পর ১০ হাজার রাজাকার কারাগারে আটক ছিল। জিয়াউর রহমান ক্ষমতায় এসে সেই রাজাকারদের ছেড়ে দেন।
 
এ সময় আরো বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাইয়ুম মীর, রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার মন্ডল, ডা. পীযুষ কান্তি মন্ডল, পৌর আওয়ামী লীগের সেক্রেটারি ও ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সাগর আহম্মেদ উজির খালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হামিদুল শাহআলম প্রমুখ।
উত্তরণবার্তা/এসএ
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ