শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৪:৫৪

নৌকার বিকল্প নেই

নৌকার বিকল্প নেই

 উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি কাজী জাফর উল্যাহ বলেছেন, “যদি দীর্ঘমেয়াদী উন্নয়ন চান, যদি সত্যিকার অর্থে সুন্দর ভবিষ্যত গড়তে চান, তাহলে নৌকার বিকল্প নেই। আমরা সবাই মিলে নৌকার পক্ষে থাকি। আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিয়ে তাকে চতুর্থবারের মতো সফল প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিই।”

শুক্রবার সকালে ভাঙ্গা উপজেলার চান্দ্রা দাখিল মাদ্রাসা মাঠে চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
কাজী জাফর উল্যাহ বলেন, আমার বাবা চাচা এ এলাকার উন্নয়নে কাজ করেছেন। শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। আগামী নির্বাচনে আপনারা যদি দয়া করে সুযোগ দেন, তাহলে আপনার সন্তানদের শিক্ষার ভবিষ্যত, চাকরির ভবিষ্যত আমি নিশ্চিত করব। অতীতে এ এলাকার উন্নয়নে কাজ করেছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, নগদ কিছু টাকার জন্য আপনার পবিত্র ভোট বিক্রি করে দেবেন না। তিনি বলেন, পদ্মা সেতু নির্মাণের ফলে আজ দেড় ঘণ্টায় ঢাকা থেকে ভাঙ্গা পৌঁছানো যায়। এটা শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে। আগামী তিন মাসের মধ্যে ঢাকা থেকে ভাঙ্গায় রেললাইন চালু হবে। মাত্র ৫৫ মিনিটে ঢাকা থেকে ভাঙ্গা পৌঁছানো যাবে।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ