শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২০:৫১
ব্রেকিং নিউজ

বড় সংগ্রহের পথে ইংল্যান্ড

বড় সংগ্রহের পথে ইংল্যান্ড

 উত্তরণবার্তা ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের কাছে হারতে হয়েছে ৩ উইকেটে। তবে শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

দলীয় ২৫ রানে উদ্বোধনী জুটি ভাঙেন তাসকিন আহমেদ। সপ্তম ওভারের তৃতীয় বলে কাভার পয়েন্ট দিয়ে সজোরে ব্যাট চালান সল্ট। কিন্তু বল তার ব্যাটের কানায় চুমু খেয়ে সোজা চলে যায় স্লিপে থাকা নাজমুল হোসেন শান্তর হাতে। তাই ব্যক্তিগত ৭ রানেই থামতে হয় এই ওপেনারকে।
ইনিংসের ১৬ তম ওভারে দলীয় ৮৩ রানে দ্বিতীয় উইকেটটি হারায় ইংল্যান্ড। রাউন্ড দ্য উইকেট থেকে ফুল লেংথে পিচ করা মিরাজের বল শার্প টার্ন নিয়ে সোজা আঘাত হানে মালানের প্যাডে। আবেদনে সাড়া দিয়ে আউটের আঙুল তোলেন আম্পায়ার। মালানও রিভিউ নেওয়ার ইচ্ছা প্রকাশ করেননি। ১৯ বলে কোনো বাউন্ডারি ছাড়াই ১১ রান করেন বাঁহাতি এই ব্যাটার।

জেমস ভিঞ্চকে ফিরিয়ে বাংলাদেশকে তৃতীয় উইকেটের স্বাদ দেন তাইজুল ইসলাম। বাঁহাতি স্পিনারের ছোবল দেওয়া ডেলিভারিতে ব্যাট সরাতে পারেননি ভিঞ্চ। উইকেটের পেছনে মুশফিক শার্প ক্যাচ নেন। ১৬ বলে ৫ রানের বেশি করতে পারেননি মিডল অর্ডার ব্যাটসম্যান।

 ৩১ ওভার শেষে ইংল্যান্ডের সংগ্রহ ৩ উইকেটের বিনিময়ে ১৬২ রান। জেসন রয় ১০০ ও জস বাটলার ২৯ রানে অপরাজিত আছেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ