শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১১:২৪
ব্রেকিং নিউজ

নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে বিএনপি পথযাত্রা করে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের

নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে বিএনপি পথযাত্রা করে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের

উত্তরণবার্তা প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, কোম্পানীগঞ্জে একটা দল আছে, সারা বাংলাদেশেও আছে। তারা আওয়ামলীগকে ভয় পায়। নির্বাচনে হেরে যাওয়ার ভয় তাদের মধ্যে কাজ করছে। তারা নিজ দলের নেতাকর্মীদের নিয়ে পদযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি পালন করছে। একটা কথা মনে রাখবেন, আপনাদের আন্দোলনে জনগণ না থাকলে সে আন্দোলন সফল হবে না। ওই আন্দোলনে তারা কখনও সফল হবে না।
 
মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্ত্বরে ২৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, কয়েকদিন আগে আইএমএফ বলেছে বাংলাদেশ অর্থনীতিতে ৩৫তম দেশ, বাংলাদেশ ঘুরে দাঁড়াবে।
 
সেতুমন্ত্রী বলেন, আজকের পাকিস্তান সবদিক থেকে তলানিতে, বাংলাদেশ সব দিক থেকে এগিয়ে। পাকিস্তান শ্রীলঙ্কা হবে কিন্তু বাংলাদেশ কখনও শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশ দুঃসময়ে শ্রীলঙ্কাকে ঋণ দিয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ, সৎ, জ্ঞানী, মুক্তিযোদ্ধা ও একসময়ের সিনিয়র জজ মো. শাহাবুদ্দিন চুপ্পুকে রাষ্ট্রপতি নিয়োগ দিয়ে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। রাষ্ট্রপতি নিয়োগের ১০মিনিট আগেও কেউ জানতেন না যে, রাষ্ট্রপতি কে হবে। সবাইকে অবাক করে দিয়ে নেত্রী সাহাবুদ্দিনকে রাষ্ট্রপতি পদে মনোনয়ন দিয়েছেন। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় দেখতে চায়।
 
এসময় তিনি কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক ২৩টি প্রকল্প উদ্বোধন করেন। এসব প্রকল্পের নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৮২ কোটি ৫৬ লাখ ৯৭ হাজার ৮২৫ টাকা।
 
শিক্ষিকা নাজমা আক্তার শিফার সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপত্বি করেন বামনী ডিগ্রী কলেজের অধ্যক্ষ রাহবার হোসেন। এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহিদুল ইসলাম, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ।
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ