বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৯:০৯
ব্রেকিং নিউজ

আসবে ‘কানতারা’র প্রিক্যুয়েল

আসবে ‘কানতারা’র প্রিক্যুয়েল

উত্তরণবার্তা ডেস্ক : ভারতের কন্নড় ভাষার সিনেমা ‘কানতারা’ মুক্তি পেয়েছিল গত বছরের ৩০ সেপ্টেম্বর। ঋষভ শেঠির পরিচালিত ও অভিনীত পৌরাণিক গল্পের অ্যাকশন থ্রিলারটি ঝড় তুলেছিল বক্স অফিসে। ১৬ কোটি রুপি ব্যয়ে নির্মিত সিনেমাটি বিশ্বব্যাপী ৪০০ কোটির রুপির বেশি আয় করেছে। এমনকি এবার অস্কার দৌড়েও যোগ দিয়েছিল সিনেমাটি।

এরই মাঝে সিনেমাটি মুক্তির শততম দিন পূর্ণ হয়েছে। এই উপলক্ষে সম্প্রতি বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল সিনেমাটির পরিচালক ও অভিনেতা ঋষভ শেঠি।সেই অনুষ্ঠানে তিনি নিশ্চিত করেছেন যে, ইতিমধ্যেই ‘কানতারা টু’-এর স্ক্রিপ্টিং শুরু করেছেন, যা আসলে সিনেমাটির পার্ট ওয়ান বা প্রিক্যুয়েল। আগামীবছর এটি প্রেক্ষাগৃহে আসবে।

 বলিউডের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।সেই অনুষ্ঠানে ঋষভ শেঠি বলেন, ‘‘আমরা অত্যন্ত সন্তুষ্ট ও কৃতজ্ঞ দর্শকদের প্রতি, যারা ‘কানতারা’কে অপরিসীম ভালোবাসা ও সমর্থন দিয়েছেন। সিনেমাটি সফলভাবে ১০০ দিন পূর্ণ করেছে এবং আমি সিনেমাটির প্রিক্যুয়েল ঘোষণা করার সুযোগটি নিতে চাই।’’

তিনি বলেন, ‘আপনারা যা দেখেছেন তা আসলে পার্ট টু, পার্ট ওয়ান পরের বছর আসবে। ‘কানতারা’র শুটিং করার সময় আমার মাথায় এই আইডিয়াটি এসেছিল। কারণ ‘কানতারা’র ইতিহাসের আরও গভীরতা রয়েছে। বর্তমানে আমরা মাঝখানে আছি, আরও বিশদ তুলে ধরার জন্য এখনও গবেষণা চলছে, তাই সিনেমাটি সম্পর্কে খুব তাড়াতাড়ি বিস্তারিত প্রকাশ করা হবে।’

‘কানতারা’ শুধুমাত্র কন্নড় ভাষায় মুক্তি পেয়েছিল। পরে মালয়ালম, তামিল, তেলেগু এবং হিন্দি ভাষায় ডাব করা হয়েছিল।সিনেমাটিতে শিব এবং তার বাবার দ্বৈত ভূমিকায় উপস্থিত ছিলেন ঋষভ শেঠি। এছাড়াও গুরুত্বপূর্ণ সব চরিত্রে অভিনয় করেছেন সপ্তমী গৌড়া, কিশোর, অচ্যুত কুমার, প্রমোদ শেঠি, প্রকাশ তুমিনাদ, নবীন ডি পাদিলসহ অনেকেই।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK