রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৬:৫৫
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগ হালাল রুজিতে রাজনীতি করে: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগ হালাল রুজিতে রাজনীতি করে: মতিয়া চৌধুরী

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগ হালাল রুজিতে রাজনীতি করে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, আওয়ামী লীগ কোটি টাকা দিয়ে রাজনীতি করে না। সবাই হালাল রুজিতে, পরিশ্রম করে চলে ও পার্টি করে। পার্টিকে দিন দিন এগিয়ে নিয়ে যায়। মা-বোনরা যদি উৎসাহ না দেয়, বাড়িতে তারা সহযোগিতা না করে, তাহলে আমার ভাইয়েরা ও চাচারা কি শান্তিতে রাজনীতি করতে পারবে? কাজেই মা-বোনদেরও সালাম জানাই। শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা জানাই।
 
বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে লালবাগ শহীদনগর খেলার মাঠে কম্বল বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মতিয়া চৌধুরী বলেন, আজ আওয়ামী লীগ ক্ষমতা আছে সেটা নয়, আওয়ামী লীগ যখন বিরোধী দলে থাকে তখনও তারা জনগণ থেকে দূরে সরে যায় না। সামর্থ্য অনুযায়ী তারা জনগণের মধ্যে থাকে। শুধু রিলিফের সময় তা নয়, রোজা বলেন, ঈদ বলেন, সবসময় তারা তাদের ছোট উপহারের ব্যবস্থা করেন। আজ এই কম্বল শেখ হাসিনার পক্ষ থেকে উপহার।
 
জাতীয় সংসদের উপনেতা বলেন, রসুল (সা.) দান-খয়রাতে উৎসাহ করেছেন। একদিকে রসুলে পার্কের শিক্ষা, অন্যদিকে মানবতার শিক্ষা, সব মিলে জনগণের সেবা করা, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ সেটাই গ্রহণ করেছে। লালবাগ আওয়ামী লীগ তার অনুসারী। ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজি মো. জামিল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সহ-সভাপতি আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক মো. আকতার হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি শরফুদ্দিন আহমেদ সেন্টু প্রমুখ।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ