রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:২৩

ইজতেমার মাঠ হস্তান্তর

ইজতেমার মাঠ হস্তান্তর

উত্তরণবার্তা ডেস্ক : রোববার বিশ্ব ইজতেমা প্রথম পর্বের আখেরি মোনাজাত সম্পন্ন হওয়ার পর জেলা প্রশাসনের কাছে মাঠ হস্তান্তর করে প্রথম পর্বের আয়োজক কমিটি। মঙ্গলবার দুপুর দেড়টার সময় জেলা প্রশাসনের কাছ থেকে দ্বিতীয় পর্বের নিজামউদ্দিন অনুসারী সাথীদের পক্ষ থেকে ময়দনাদের জিম্মাদার ইঞ্জিনিয়ার মহিবুল্লাহ মাঠ বুঝিয়ে দেন। এসময় ডাক্তার আব্দুস সালাম, রেজাউল করিম, মোহাম্মদ সায়েম, মিজানুর রহমান, তানভীর ও হাজী মনির উপস্থিত ছিলেন।
 
ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েম বলেন, ময়দানে সামান্য কিছু ত্রুটি ছাড়া সবকিছু ঠিকঠাক পাওয়া গেছে। আজ রাত থেকে কাকরাইলের মুরুব্বীরা এবং নিজামউদ্দিন মারকাসের আগত মরুব্বীরা ময়দানে আসবেন। বুধবার সারাদিন বিভিন্ন নজমের দায়িত্বপ্রাপ্ত সাথীদের সাথে মুরব্বিরা হেদায়েতের কথা বলবেন। বুধবার রাত থেকে সারাদেশের মুসল্লিরা ময়দানে আসবেন। বৃহস্পতিবার আসরের পরে ইজতেমার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হবে।
 
বেলা দুইটার দিকে সরেজমিনে ইজতেমা মাঠে দেখা যায়, মোনাজাত শেষে বাড়ি ফিরতে শুরু করেছেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা তাবলিগ জামাতের মুসল্লিরা। এরই মধ্যে ফাঁকা হয়েছে মাঠের অনেক জায়গা। ফাঁকা অংশে পড়ে আছে বিভিন্ন ময়লা-আবর্জনা। মানুষের চলাচলে স্যাঁতসেঁতে হয়ে পড়েছে মাঠের ভেতরের কিছু পথ।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ