রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৪০
ব্রেকিং নিউজ

আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না  :  স্বাস্থ্যমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। ১৪ জানুয়ারি শনিবার রাতে মানিকগঞ্জ পূর্ব দাশড়া সিদ্দিক নগরে পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন। মন্ত্রী বলেন, এই বাংলাদেশে এমন কোনো দল নেই যে আওয়ামী লীগকে হারাতে পারে। শুধু ক্ষতি করতে পারে। সারা দেশের উন্নয়ন কাজের জন‌্যই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে বেছে নেবে।

তিনি বলেন, অগ্নি সন্ত্রাস গ্রেনেড হামলা আর পেছনের দরজা দিয়ে বিএনপি ক্ষমতায় যায়। কিন্তু শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করে না। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশে আবার পিছিয়ে যাবে। বিএনপির আমলে আমার কি পেয়েছি, আমরা দেখেছি ক্ষমতায় আসলেই খুন, রাহাজানি, গ্রেনেড হামলা, সিরিজ বোমা হামলা ও মানুষকে পুড়িয়ে মারা। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশে এসব হয় না, মানুষ শান্তিতে থাকে।

মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় কর্মী সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌর মেয়র রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমুখ।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ