শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২১:৩৬

নটর ডেম কলেজে ভর্তির ফল প্রকাশ

নটর ডেম কলেজে ভর্তির ফল প্রকাশ

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর নটর ডেম কলেজের ২০২২-২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির ভর্তি পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশিত হয়েছে। গতকাল শুক্রবার রাতে কলেজ অধ্যক্ষ ফাদার হেমন্ত পিউস রোজারিও স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উত্তীর্ণ ভর্তিচ্ছুদের আগামী ২৬ ডিসেম্বর রাত ১০টা থেকে ২৯ ডিসেম্বর রাত ১১টা পর্যন্ত সরাসরি ওয়েবসাইটে অথবা নটর ডেম কলেজের নিজস্ব ওয়েবসাইটে গিয়ে ভর্তির আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে নির্দিষ্ট পরিমাণ টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে। এরপর আবেদন ফরমটি ডাউনলোড করে প্রিন্টআউট কপি নিজের কাছে রাখতে হবে।এতে আরও বলা হয়, উল্লিখিত সময়ের মধ্যে ভর্তি সম্পন্ন না হলে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন খালি সাপেক্ষে ৩ জানুয়ারি অপেক্ষমাণ প্রার্থীদের ভর্তি তালিকা কলেজের নিজস্ব ওয়েবসাইটে (ndc.edu.bd) প্রকাশ করা হবে এবং ওই দিনই ভর্তি সম্পন্ন করতে হবে।

এর আগে গত ২১ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এরপর আজ দিনব্যাপী মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হয়।কলেজটিতে এ বছর আসন সংখ্যা রাখা হয়েছে ৩ হাজার ২৭০টি। গত ৭ ডিসেম্বর দিবাগত রাত ১২টা থেকে ১৪ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা ভর্তি পরীক্ষায় বসার জন্য অনলাইনে আবেদন করেন। এরপর ১৭ ও ১৮ ডিসেম্বর একাধিক শিফটের এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
উত্তরণবার্তা/এআর


 

  মন্তব্য করুন
     FACEBOOK