শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৭:১১
ব্রেকিং নিউজ

বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান : পরিবেশমন্ত্রী

বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান : পরিবেশমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, বাংলাদেশে সকল ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সমান। 
তিনি বলেন,‘জাতির পিতা আমাদের একটি ধর্মনিরপেক্ষ দেশ উপহার দিয়েছেন বলেই সকল ধর্মের মানুষ সমান সুযোগ সুবিধা ভোগ করছে’।  মন্ত্রী আজ শুক্রবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে খ্রিস্টান ধর্মালম্বীদের শুভ বড়দিন-২০২২ উদ্যাপন উপলক্ষে এ উপজেলার ৪৭টি গীর্জার অনুকূলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বরাদ্দকৃত সাড়ে ২৩ মেট্রিক টন জি.আর চাল বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
শাহাব উদ্দিন এ সময় জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকলের জন্য সমান সুবিধা নিশ্চিত করেছে। তাই সকলে সমানভাবে উন্নতি করছে। 
খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে পরিবেশমন্ত্রী বলেন, ‘সরকার আপনাদের সন্তানদের জন্য বিশেষ সুযোগ সুবিধা প্রদান করছে। তাদের নিয়মিতভাবে প্রয়োজনীয় শিক্ষা উপকরণ সরবরাহ করা হচ্ছে।’ 
তিনি বলেন, যেকোনো প্রয়োজনে সরকার আপনাদের দরকারি সহায়তা প্রদান করবে।  বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বড়লেখা উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ তাজউদ্দীন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান প্রমুখ উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ