শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:৩১

আজ সাকিব-শিশিরের বিবাহবার্ষিকী

আজ সাকিব-শিশিরের বিবাহবার্ষিকী

উত্তরণবার্তা ডেস্ক : ১২-১২-১২। ১০ বছর আগের বিরল এই দিনটিতে সাকিব আল হাসান এবং উম্মে আহমেদ শিশিরের চার হাত এক হয়ে যায়। রাজধানীর রূপসী বাংলা হোটেলে ২০ লাখ টাকা দেনমোহরের ১৯ লাখ টাকায় তাদের বিয়ে হয়। মাত্র এক বছরের প্রেম গড়ায় পরিণয়ে। তারপর এই দুজন হয়ে ওঠেন দেশের সবচেয়ে আকাঙ্ক্ষিত জুটি। একে একে ঘর আলো করে আসে তিন সন্তান। আজ সাকিব-শিশিরের দাম্পত্য জীবনের ১০ বছর পূরণ হয়ে গেল।
 
বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিবের সঙ্গে সফটওয়্যার ইঞ্জিনিয়ার শিশিরের পরিচয় হয়েছিল ফেসবুকে। এর আগে ক্রিকেট সম্পর্কে ধারণা ছিল না শিশিরের। সাকিবের সঙ্গে পরিচয় হওয়ার পর তিনি একটু আধটু ক্রিকেট দেখা শুরু করেন। বর্তমানে তো রীতিমতো ক্রিকেটভক্ত হয়ে গেছেন শিশির। মাঝেমধ্যে সোশ্যাল সাইটে স্বামীর হয়ে ব্যাট ধরেন। দম্পতি হিসেবেও তারা দারুণ সফল। একে অন্যকে সবসময় সমর্থন দিয়ে যান।
 
আজ এই বিশেষ দিনে ফেসবুকে নিজেদের ছবি আপলোড করে সাকিব লিখেছেন, ‘তুমি আমাকে এক দশকের অফুরন্ত ভালবাসা, যত্ন, দয়া এবং ত্যাগের মধ্য দিয়ে জড়িয়ে রেখেছো। আমাদের ভালবাসা আমাদের দিয়েছে সবচেয়ে মূল্যবান ও সুন্দর সন্তান যেটার স্বপ্ন সব পিতামাতা দেখেন। শুভ বিবাহবার্ষিকী!’
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ