শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৩৩
ব্রেকিং নিউজ

রাঙ্গামাটির কাপ্তাইয়ে দৃষ্টিনন্দন লাভ লক পয়েন্টের উদ্বোধন

রাঙ্গামাটির কাপ্তাইয়ে দৃষ্টিনন্দন লাভ লক পয়েন্টের উদ্বোধন

উত্তরণবার্তা প্রতিবেদক : জেলার কাপ্তাইয়ে ভালোবাসার নিদর্শন স্বরূপ দৃষ্টিনন্দন লাভ লক পয়েন্টের উদ্বোধন করা হয়েছে।
উপজেলার ওয়াগ্গাছড়া সংলগ্ন রিভারভিউ পার্কে ভালবাসার নিদর্শন “লাভ লক” পয়েন্টের গতকাল সন্ধ্যায় উদ্বোধন করেন- কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাব্বির আহমেদ। এ সময় চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াংসহ হাসপাতালে কর্মরত বিদেশী চিকিৎসক এবং ৪১ বিজিবি  ব্যাটালিয়নের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
লাভ লক উদ্বোধনকালে  সাব্বির আহমেদ বলেন, পর্যটন শহর রাঙ্গামাটির সম্ভাবনাময় কাপ্তাই উপজেলায় লাভ লক পয়েন্ট পর্যটকসহ সাধারণ মানুষকে আকৃষ্ট করবে। তিনি বলেন, ভালবাসার নিদর্শন হিসেবে কর্ণফুলীর কোল ঘেঁষে পাহাড়ী নৈসর্গিক পরিবেশে স্থাপিত এই লাভ লক’টির সৌন্দর্য যে কোনো দর্শনার্থীকে মুগ্ধ করবে। লাভ লক পয়েন্টের মাধ্যমে কাপ্তাইয়ের পর্যটন শিল্পকে ভ্রমণ পিপাসুদের কাছে আরও সুপরিচিত করে তোলা যাবে বলে আশা স্থানীয়দের। উদ্বোধনী অনুষ্ঠানে কাপ্তাই ব্যাটালিয়নে ক্যাম্প ফায়ার অনুষ্ঠিত হয় এবং  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে আয়োজনের সসাপ্তি হয়।
অনুষ্ঠানে ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, হাসপাতালের পরিচালক ডা. প্রবীর খিয়াংসহ বিজিবির সদস্য ও তাদের পরিবারবর্গ এবং হাসপাতালে কর্মরত দেশী ও বিদেশি চিকিৎসা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন

  মন্তব্য করুন
     FACEBOOK