শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:৪২
ব্রেকিং নিউজ

বিএনপি দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছিল: তাজুল ইসলাম

বিএনপি দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছিল: তাজুল ইসলাম

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে দেশকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছিল বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম।আজ সোমবার (৭ নভেম্বর) দুপুরে কুমিল্লার লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
 
মো. তাজুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত জোট দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করেছিল। আর আওয়ামী লীগ সরকার দেশকে শান্তির জনপদ, আত্মমর্যাদাশীল জনপদে পরিণত করেছে।আজকেও বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একসাথে এক শটি ব্রিজ উদ্বোধন করছেন। এ সরকার হাজার হাজার সড়ক, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ, মসজিদ-মাদরাসা, মন্দির-মক্তবসহ অসংখ্য উন্নয়ন কাজ করেছে, দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছে।
 
বিএনপি ক্ষমতা ছিনিয়ে নিতে চায় উল্লেখ করে তিনি বলেন, বিএনপি ছিনতাইকারীর দল। জিয়া বঙ্গবন্ধু হত্যার সাথে সম্পৃক্ত ছিলেন। আর এখন বিএনপি এখন ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তারা আন্দোলনের নামে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। তবে দেশে কোনো রকম অরাজকতা, নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। নিজ নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা নিয়ে এলজিআরডি মন্ত্রী বলেন, আমি এলাকায় চেয়ারম্যান-মেম্বার মনোনয়ন দিয়েছি। এখানে কোনো মনোনয়ন বাণিজ্য হয় না। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মেয়র-কাউন্সিলর মনোনয়ন দেওয়ার আগে অন্তত একবছর তাদের কর্মকাণ্ড স্কোরিং করা হয়েছে। জনগণের কল্যাণে যাকে উপযুক্ত মনে হয়েছে তাকে মনোনয়ন দেওয়া হয়েছে। শুকরিয়া এদের কেউ আমাকে নিরাশ করেননি। ভবিষ্যতেও তারা আমাকে নিরাশ করবে না বলে আমি বিশ্বাস করি।
 
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইছহাক মিয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কুমিল্লা দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন প্রমুখ।
 
সম্মেলনে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুছ ভুঁইয়াকে সভাপতি ও ভাইস চেয়ারম্যান মহব্বত আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। আর তাবারক উল্লাহ কায়েসকে সভাপতি ও অ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম হিরাকে সাধারণ সম্পাদক করে পৌরসভা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।সম্মেলনে কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আবু তাহের, লাকসাম পৌরমেয়র মো. আবুল খায়ের, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়কারী ও যুবলীগ 
নেতা মো. কামাল হোসেন প্রমুখ।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ