শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৪৮

প্রধানমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের কল্যাণে অত্যন্ত আন্তরিক : বীর বাহাদুর

প্রধানমন্ত্রী পার্বত্য অঞ্চলের মানুষের কল্যাণে অত্যন্ত আন্তরিক : বীর বাহাদুর

উত্তরণবার্তা প্রতিবেদক : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের জন্য সব ধরনের সহযোগিতা করে যাচ্ছেন। তিনি পার্বত্য অঞ্চলের মানুষের কল্যাণে অত্যন্ত আন্তরিকভাবে কাজ করছেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী পাহাড়ীদের পাশাপাশি দেশের সকল মানুষের ভাগ্য উন্নয়ন ও কল্যাণেও অবিরাম কাজ করছেন। দেশের মানুষের প্রতি তাঁর অকৃত্তিম ভালোবাসা, সেবার মনোভাব ও সহযোগিতা করার অব্যাহত প্রবণতা দেশকে উন্নয়নের শীর্ষের দিকে নিয়ে যাচ্ছে।
মন্ত্রী শুক্রবার দুপুরে বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার ৪ নং নোয়াপতং ইউনিয়নের বাগমারা বাজারে দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন, গবাদি পশু-ছাগল, কৃষি উপকরণ-স্প্রে মেশিন বিতরণ এবং ছাত্রছাত্রীদের শিক্ষা সামগ্রী প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মন্ত্রী রোয়াংছড়ি উপজেলার দুস্থ মহিলাদের মাঝে ২০টি ছাগল, ২০টি সেলাই মেশিন, ৩০টি স্প্রে মেশিন বিতরণ এবং ছাত্রছাত্রীদের শিক্ষাসামগ্রী প্রদান করেন।
নোয়াপতং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চনু মং মার্মা’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, বান্দরবান জেলা পরিষদের সদস্যবৃন্দ, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যানসহ সকল ইউনিয়নের উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK