শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:৪৭
ব্রেকিং নিউজ

সরকার হঠাতে আন্তর্জাতিক পর্যায়েও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: কৃষিমন্ত্রী

সরকার হঠাতে আন্তর্জাতিক পর্যায়েও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি: কৃষিমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : কৃষিমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে বিএনপিসহ অন্যান্য বিরোধী দলগুলো খুবই তৎপর। তারা নানারকম ষড়যন্ত্র করছে। শুধু এটা নয়, আন্তর্জাতিক পর্যায়েও নানরকম ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি।

শুক্রবার দুপুরে টাঙ্গাইল স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। আগামী ৭ নভেম্বর এই স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
কৃষিমন্ত্রী বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে কোনো আন্দোলন-সংগ্রামে টাঙ্গাইলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আরও শক্তিশালি হয়ে উঠবে।

ড.আব্দুর রাজ্জাক বলেন, সংবিধানে পরিষ্কার বলা আছে, নির্বাচনকালীন সময়ে সরকার ক্ষমতায় থাকবে। তবে নির্বাচন পরিচালনা করা সরকারের দায়িত্ব নয়। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। কিন্তু এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ও ধর্মান্ধদলগুলো দেশে অস্তিতিশীল পরিস্থিতির পায়তারা করছে। বিএনপি পূর্বের মতো জ্বালাও-পোড়াও করবে গাড়িতে আগুন দিবে, ট্রেন লাইন তুলে ফেলবে, পুড়িয়ে মানুষ হত্যা করবে। তাদের এ ধরনের কাজ আর করতে দেওয়া হবে না। বিএনপি কোনো প্রকার আন্দোলন করতে পারবে না। একটা পর্যায় ২০২৩ সালের সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণের জন্য আসবে আমরা সেই পরিস্থিতি সৃষ্টি করব।

কৃষিমন্ত্রীর টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, আলহাজ মো. ছানোয়ার হোসেন এমপি, আহসানুল হক টিটু এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK