শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৪:২০
ব্রেকিং নিউজ

টেকনাফে মাদক কারবারি আটক

টেকনাফে মাদক কারবারি আটক

 উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে একজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ৯ টার দিকে র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে  টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ কাটাখালী মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পার্শ্বে অভিযান পরিচালনা করে।  অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির নিকট হতে ৪৬ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তির নাম হোয়াইক্যং ইউনিয়নের ১নং ওয়ার্ডের কেরুনতলী এলাকার মোঃ আলি হোছাইনের ছেলে মোহাম্মদ আবদুল্লাহ (২৫)। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, দীর্ঘদিন মাদকদ্রব্য অবৈধভাবে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল।
তিনি আরো জানান, আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উত্তরণবার্তা/ডেল

  মন্তব্য করুন
     FACEBOOK