শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:২৭

চাকুরীর ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে অর্থ আত্নসাৎকারী ২ প্রতারক গ্রেফতার

চাকুরীর ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে অর্থ আত্নসাৎকারী ২ প্রতারক গ্রেফতার

উত্তরণবার্তা প্রতিবেদক : গাজীপুর সেনা কল্যাণ ট্রাস্ট এর নামে চুক্তি ভিত্তিক চাকুরির ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণাপূর্বক চাকুরী প্রার্থীদের নিকট হতে বিপুল পরিমান অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের ০২ জন মূলহোতাকে রাজধানীর বনানী এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।
 
সুনির্দিষ্ট গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল ২৬/১০/২০২২ তারিখ ভোর ০৪৩০ ঘটিকার সময় রাজধানীর বনানী এলাকায় অভিযান পরিচালনা করে গাজীপুর সেনা কল্যাণ ট্রাস্ট এর নামে চাকুরির ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণাপূর্বক চাকুরী প্রার্থীদের নিকট হতে বিপুল পরিমান অর্থ আত্মসাৎকারী চক্রের মূলহোতা ১। রুবেল আহম্মেদ (৩৫), পিতা-মোঃ হাতেম আলী, সাং-দক্ষিন কেবলনগর, থানা-পালং, জেলা-শরিয়তপুর এবং ২। মোঃ হারুন অর রশিদ (৪৩), পিতা-মৃত নওশের আলী, সাং-কুশাবাড়ীয়া, থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়াদ্বকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ০১ টি ভূয়া চাকুরীর বিজ্ঞপ্তি, ২২ টি ভূয়া সেনা কল্যাণ ট্রাস্টের নিয়োগপত্র, ০১ টি ম্যানিব্যাগ, ০৪ টি মোবাইলফোন এবং নগদ ৫০০০ টাকা উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।
 
অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয় রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট গাজীপুর সেনা কল্যাণ ট্রাস্ট এর অধীনে চুক্তি ভিত্তিক বিভিন্ন পদে চাকুরীর বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণামূলকভাবে দীর্ঘদিন যাবৎ সুপার ভাইজার পদে ৪২ মাসের চুক্তি ভিত্তিক মাসিক বেতন ২২০০০/-টাকা থাকা ও খাওয়া ফ্রির মিথ্যা প্রলোভন দিয়ে চাকুরী প্রত্যাশী নিরীহ জনগণের নিকট হতে বিপুল পরিমান অর্থ আত্মসাৎ করে আসছে এবং চাকুরী প্রার্থীদের ভূয়া নিয়োগপত্র প্রদান করে থাকে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK