শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১১:৫৫

শেরপুরে এবছর ১৫৫টি মন্ডপে পূজা

শেরপুরে এবছর ১৫৫টি মন্ডপে পূজা

উত্তরণবার্তা প্রতিবেদক : শেরপুর, ২৫ সেপ্টেম্বর, ২০২২ (বাসস): জেলার ৫টি উপজেলায় এবছর ১৫৫টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা জানান, দূর্গা উৎসবকে ঘিরে চারদিকে সাজ সাজ রব শুরু হয়েছে। ইতোমধ্যে প্রতিমা কারিগররা বেশিরভাগ মন্ডপে তুলির শেষ আচড়ের কাজ করছেন। এর পাশাপাশি জেলা শহরে তোরণ নির্মাণ ও মন্ডপে মন্ডপে আলোকশয্যার কাজ চলছে।
 
পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুভ্রত দে ভানু বাসসকে বলেন, আজ ভোরে গোপাল জিউর মন্দির প্রাঙ্গণে মহালয়ার চন্ডি পাঠের মাধ্যমে আমরা দূর্গা পূজার আনুষ্ঠানিকতা শুরু করেছি। এবার জেলায় ১৫৫টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।  তিনি বলেন,শেরপুর সদরে ৬৯টি, শ্রীবরদীতে ১০টি, নালিতাবাড়ীতে ৩৬টি, নকলায় ২১টি ও ঝিনাইগাতীতে ১৯টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।  জেলা প্রশাসন, পুলিশ ও র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা পূজা চলাকালীন শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মতবিনিময় সভা করেছেন।
 
জেলা পুলিশ সুপার(এসপি) মো: কামারুজ্জামান গতকাল শনিবার দুপুরে এক প্রেস ব্রিফিং এ জানান, এবার পূজায় ৪টি স্তরে নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জেলা ও উপজেলায় পুলিশ কন্ট্রোলরুম খোলা হয়েছে।  এছাড়াও জেলা ও উপজেলায় বিভিন্ন শপিং সেন্টারে ও গুরুত্বপূর্ণ সড়কগুলোতে পুলিশি টহল জোরদার করা হয়েছে। 
উত্তরণবার্তা/এসএ
 
 
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK