শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১১:০৮
ব্রেকিং নিউজ

ডিনস অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৬ শিক্ষার্থী

ডিনস অ্যাওয়ার্ড পেলেন রাবির ১৬ শিক্ষার্থী

উত্তরণবার্তা প্রতিবেদক : কৃতিত্বপূর্ণ ফল অর্জনের স্বীকৃতিস্বরূপ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কলা অনুষদের বিভিন্ন বিভাগের ১৬ শিক্ষার্থী ডিনস অ্যাওয়ার্ড লাভ করেছেন। ৫ সেপ্টেম্বর সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

পুরস্কারপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীরা হলেন দর্শন বিভাগের উর্মি সারোয়ার, মোছা. সাদিয়া আফরোজ রুশি, ইতিহাস বিভাগের আদিলা আক্তার নিপা, ইংরেজি বিভাগের ইশান শাহরিয়ার, বাংলা বিভাগের সেতু খাতুন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের নূর হোসেন, তামজিদা সুলতানা, আহসান উল্লাহ, আরবি বিভাগের মো. আবু ইউসুফ আলী, ইসলামিক স্টাডিজ বিভাগের আবু রাসেল সিদ্দীকি, শেখ সাইফুল্লাহ জিহাদী, সংগীত বিভাগের রিফাহ নানজীবা প্রমা, নাট্যকলার পিয়াংকা সেন মৌ, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের সোহাগী খাতুন, সংস্কৃত বিভাগের এলিনা আক্তার লুসি, উর্দু বিভাগের সুরাইয়া পারভীন।

অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, “কৃতি শিক্ষার্থীদের এই স্বীকৃতি অন্য শিক্ষার্থীদেরও আগামীতে বড় অর্জনের জন্য অনুপ্রাণিত করবে। আজকের এই মেধাবী শিক্ষার্থীরাই আগামী দিনে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার কুশলী কারিগর।”বাংলাদেশকে বিশ্বের একটি অন্যতম সমৃদ্ধ ও মর্যাদা সম্পন্ন রাষ্ট্রে উন্নীত করতে এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যোগ্য সারথী হবে বলেও উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক মো. মাহবুবুর রহমান এবং সভাপতিত্ব করেন
কলা অনুষদের ডিন অধ্যাপক মো. ফজলুল হক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক সুলতান-উল-ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক অবায়দুর রহমান প্রামাণিক, প্রক্টর অধ্যাপক আসাবুল হক প্রমুখ।
উত্তরণবার্তা/এআর
 

 

  মন্তব্য করুন
     FACEBOOK