শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৫৯

দেশে অনাকাঙ্খিত কোন ঘটনা যাতে না ঘটে সে জন্য সবাইকে সতর্ক থাকার পরামর্শ

দেশে অনাকাঙ্খিত কোন ঘটনা যাতে না ঘটে সে জন্য সবাইকে সতর্ক থাকার পরামর্শ

উত্তরণবার্তা প্রতিবেদক : স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় অসাম্প্রদায়িক বাংলাদেশে অনাকাঙ্খিত কোন ঘটনা যাতে না ঘটে সে জন্য সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে। কমিটির সভাপতি মো: শামসুল হক টুকুর সভাপতিত্বে আজ সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ পরামর্শ দেয়া  হয়। সভায় কমিটির সদস্য স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন, মো: হাবিবর রহমান, সামছুল আলম দুদু, কুজেন্দ্র লাল ত্রিপুরা, নূর মোহাম্মদ, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ ও রুমানা আলী  সভায় অংশগ্রহণ করেন।
 
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট নিহত শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে মোনাজাতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয়। সভায় সংসদ সদস্য ভবনের পাশে গাড়ি চলাচলের সময় হর্ণ না বাজানোর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়। এছাড়াও স্বামী-স্ত্রী সরকারি চাকরিতে কর্মরত থাকলে তাদের পাশাপাশি কর্মস্থলে পদায়নে বিশেষ লক্ষ্য রাখার সুপারিশ করা হয়।
 
সভায় বাংলাদেশ কোস্ট গার্ডের সার্বিক কার্যক্রম এবং দেশের সমসাময়িক পরিস্থিতির উপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন জননিরাপত্তা বিভাগ, সুরক্ষা ও সেবা বিভাগ এবং অন্যান্য সংস্থাসমূহের গৃহীত সার্বিক কার্যক্রমের উপর আলোচনা অনুষ্ঠিত হয়। সিনিয়র সচিব জননিরাপত্তা বিভাগ, সচিব সুরক্ষা সেবা বিভাগ, মহা-পুলিশ পরিদর্শকসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ