মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১১:১৭
ব্রেকিং নিউজ

মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন ফজলে রাব্বী মিয়া: প্রধান বিচারপতি

মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন ফজলে রাব্বী মিয়া: প্রধান বিচারপতি

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছেন, মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও সংসদ সদস্য এডভোকেট ফজলে রাব্বী মিয়া। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. ফজলে রাব্বী মিয়ার জানাজাপূর্ব বক্তৃতায় জাতীয় ঈদ গা মাঠে আজ একথা বলেন তিনি।
 
বেলা পৌনে ১১ টার দিকে এখানে ফজলে রাব্বী মিয়ার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় সুপ্রিমকোর্টের উভয় বিভাগের বিচারপতিগণ, মন্ত্রী পরিষদের সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।  প্রধান বিচারপতি বলেন, ‘আমরা আজ এমন একজনের জন্য একত্রিত হয়েছি, যাকে মানুষ ভালোবেসে নির্বাচিত করে বাংলাদেশের জাতীয় সংসদে পাঠিয়েছিলেন। আজও মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।’
 
তিনি বলেন, ‘প্রায় ১৪ থেকে ১৫ বছর আমরা একসঙ্গে কাজ করেছি। আজকে আমি আপনাদের সবার কাছে বলবো, আপনারা ওনার জন্যে দোয়া করবেন।’ তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে সুপ্রিমকোর্ট বার অ্যাসোসিয়েশনের ৩৪২ নম্বর রুমে ফজলে রাব্বী মিয়ার সঙ্গে বসেছি। এমন ভালো মানুষ আর দেখিনি। আল্লাহ ওনাকে জান্নাতবাসী করুন। ওনার পরিবারবর্গ ও আত্মীয়-স্বজন সবাইকে ধৈর্য ধরার তৌফিক দান করুন।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK