শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৫১

বার্সেলোনার শেষে প্রস্তাবেও দেম্বেলের না

বার্সেলোনার শেষে প্রস্তাবেও দেম্বেলের  না

উত্তরণবার্তা ডেস্ক : জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড থেকে বিশাল অর্থ ব্যয় করে স্পেনে আনা হয়েছিল ফরাসি তারকা উসমান দেম্বেলেকে। তবে শুরুতে আশানুরূপ পারফরম্যান্স করতে না পারায় বেঞ্চেই কাটিয়েছেন বেশিরভাগ ম্যাচ। সুযোগ কম পাওয়ায় মনে ক্ষোভ জমে তার। ক্ষোভ এতটাই তীব্র যে বার্সেলোনার কোন প্রস্তাবই মন গলাতে পারছে না দেম্বেলেকে। কাতালানদের শেষ চুক্তিটিও নাকচ করে দিয়েছেন বিশ্বকাপজয়ী এই উইঙ্গার। ক্লাব ছাড়তে চান উসমান দেম্বেলে। 
 
বার্সেলোনা চাইছে দেম্বেলে ক্লাবের কথা ভেবে বেতন কমিয়ে চুক্তি নবায়ন করুক। ভবিষ্যতে বোনাস দিয়ে তাকে পুষিয়ে দেওয়ার প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। কিন্তু দেম্বেলে চান নগদ পারিশ্রমিক। ক্লাবের আর্থিক অবস্থার দিকে না তাকিয়ে চাইছেন আকাশচুম্বী বেতন। স্প্যানিশ সংবাদমাধ্যম লা পোর্তেরিয়া ও কাদেনা সেরের নির্ভরযোগ্য সাংবাদিক সান্তি ওভাল গতকাল জানিয়েছিলেন, দেম্বেলের জন্য সর্বশেষ প্রস্তাবটিও নাকচ করে দিয়েছেন দেম্বেলে। মূলত বার্সেলোনাতেই থাকতে চাচ্ছেন না তিনি। তাই তিনি চুক্তি নবায়ন করবেন না।
 
দেম্বেলেকে দলে নেয়ার দৌড়ে এগিয়ে আছে ইংলিশ ক্লাব চেলসি ও ফরাসি ক্লাব পিএসজি। চেলসি কোচ টুখেলের অধীনে ডর্টমুন্ডে খেলেছেন দেম্বেলে। আর দলের বেশ কিছু খেলোয়াড়কে দল থেকে বের করে দেয়ায় পিএসজির এখন তরুণ বেশকিছু উইঙ্গারের দিকে নজর গেছে। যাদের মধ্যে একজন এই দেম্বেলে।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ