শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৭:৪৪

রেকর্ড দামে লিভারপুলে ‘নতুন সুয়ারেজ’

রেকর্ড দামে লিভারপুলে ‘নতুন সুয়ারেজ’

উত্তরণবার্তা ডেস্ক :  বেনফিকা এক আনুষ্ঠানিক ঘোষণায় নিশ্চিত করলো, লিভারপুলে যোগ দিবেন ডারউইন নুনেজ। অ্যানফিল্ড স্টেডিয়ামে দারুণ এক অধ্যায় কাটানো উরুগুয়ের স্ট্রাইকার লুইস সুয়ারেজের ছায়া কেউ কেউ খুঁজে পাচ্ছেন তার মধ্যে। এই ‘নতুন সুয়ারেজ’ তারই পথ অনুসরণ করছেন। পর্তুগিজ ক্লাবকে সাড়ে ৭ কোটি ইউরো দিয়ে এই উরুগুয়ান স্ট্রাইকারকে কিনছে লিভারপুল। বিভিন্ন শর্ত পূরণ হলে আরও আড়াই কোটি ইউরো দিবে প্রিমিয়ার লিগ ক্লাব। সব মিলিয়ে তার দাম ১০ কোটি ইউরো।
 
সাদিও মানে এই গ্রীষ্মের দলবদলে চলে যাওয়ার ঘোষণা দেওয়ার পর থেকে আক্রমণভাগে নতুন কাউকে খুঁজছিল লিভারপুল। তারা খুঁজে পেলো নুনেজকে, যাকে বলা হচ্ছে অ্যানফিল্ড ক্লাবের ‘নতুন সুয়ারেজ’। উরুগুয়ান জায়ান্ট পেনারোলের সঙ্গে ক্লাব ক্যারিয়ার শুরু নুনেজের। তার দ্বিতীয় অধ্যায় শুরু হয় স্প্যানিশ দ্বিতীয় বিভাগের ক্লাব আলমেইরার হয়ে। পর্তুগালের শীর্ষ লিগ ও চ্যাম্পিয়নস লিগে গত মৌসুমে নিজের সম্ভাবনার জানান দেন ভালোভাবে। ২৮ লিগ ম্যাচে ২৬ গোল করেছেন ২২ বছর বয়সী স্ট্রাইকার, ইউরোপে গোল করেছেন ছয়বার।
 
নুনেজ প্রথম ইয়ুর্গেন ক্লপের নজর কাড়েন লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে। এই উদীয়মান তারকার ব্যাপক প্রশংসা করেন তিনি।উরুগুয়ান স্ট্রাইকার লিভারপুলের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল চুক্তি হতে যাচ্ছেন। আগের রেকর্ডটি ছিল সাড়ে ৮ কোটি ইউরোর ভার্জিল ফন ডাইকের। নুনেজের লিভারপুলে যোগ দেওয়া চূড়ান্ত। কোন দিন তিনি ছয় বছরের চুক্তিপত্রে সই করছেন, সেটাই এখন দেখার অপেক্ষা।
উত্তরণবার্তা/এসএ
 
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ