শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৬:৫১

পচেত্তিনোর জায়গায় পিএসজি’র কোচ হচ্ছেন মরিনহো

পচেত্তিনোর জায়গায় পিএসজি’র কোচ হচ্ছেন মরিনহো

উত্তরণবার্তা ডেস্ক : মরিনহোর পিএসজি’র ডাগ আউটে দাঁড়ানের গুঞ্জন উঠেছে। সংবাদ মাধ্যম জানিয়েছে, পিএসজির কোচ মাউরোসিও পচেত্তিনোর চাকরি হারানো সময়ের ব্যাপার মাত্র। স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর সঙ্গে পচেত্তিনোর ছাঁটাইয়ের খবর আসতে পারে দ্রুতই। 
 
আর্জেন্টাইন সুপারস্টারকে ‘গড অব ফুটবল’ অ্যাখ্যা দিয়েছেন। তাকে চেলসি নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন। এমনকি টটেনহ্যামের কোচ থাকাকালীন লিওকে ফোন করেছিলেন মরিনহো। তবে এক সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি তাদের। লিওনেল মেসি তখন বার্সেলোনার সুপারস্টার। হোসে মরিনহো রিয়াল মাদ্রিদের কোচ। দু’জনের তাই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হওয়ার কথা নয়। তবে স্বঘোষিত নাম্বার ওয়ান সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার পরে মেসির প্রশংসা করেছেন। 
 
আর্জেন্টাইন কোচের জায়গায় দায়িত্ব দেওয়া হতে পারে পর্তুগিজ কোচ মরিনহোকে। সংবাদ মাধ্যম টেলিগ্রাফ এমনই দাবি করেছে। তাদের মতে, রোমা থেকে পার্ক দেস প্রিন্সেসে রোনালদোর সাবেক কোচকে আনতে চায় পিএসজি। তবে সমস্যা আছে অন্য এক জায়গায়। মরিনহো রোমার হয়ে কনফারেন্স কাপ জিতলেও চেলসি, ম্যানইউ এবং টটেনহ্যামে সর্বশেষ দায়িত্ব পালন করে ভালো করতে পারেননি তিনি। এছাড়া ড্রেসিংরুমের কড়া হেডমাস্টার খ্যাতি আছে তার। মেসি-নেইমার-এমবাপ্পের সঙ্গে হেডমাস্টারি করলে পরিণতি খারাপ হতে পারে পিএসজি। এসব ভেবেই সিদ্ধান্ত নিতে হবে নাসের আল খেলাইফির।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ