শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৮:১৬

এমবাপ্পেকে না পেয়ে মিলান তারকা রাফায়েল দিকে ঝুঁকছে রিয়াল মাদ্রিদ

এমবাপ্পেকে না পেয়ে মিলান তারকা রাফায়েল দিকে ঝুঁকছে রিয়াল মাদ্রিদ

উত্তরণবার্তা ডেস্ক : ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে সান্তিয়াগো বার্নব্যুতে আনতে ব্যর্থ হবার পর এসি মিলান তারকা রাফায়েল লিও’র জন্য ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাবের জন্য প্রস্তুত হচ্ছে রিয়াল মাদ্রিদ। পুর্তগিজ ওই তারকা ২০২১/২২ মৌসুমে সিরি এ লিগের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। মিলানকে লীগ শিরোপা এনে দিতে গুরুত্বপুর্ন ভুমিকা রেখেছেন তিনি। সিরি এ লিগে ৩৪টি ম্যাচে ১১ গোল করার পাশাপাশি ১১টি গোলে সহায়তা করেছেন রাফায়েল। আগামী ২০২৪ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ থাকা সত্বেও কয়েকমাস ধরে এই চুক্তির মেয়াদ ২০২৬ সাল পর্যন্ত বাড়ানোর চেস্টা চালিয়ে যাচ্ছে রোজনারিরা।
 
এদিকে রাফায়েলকে দলে নেয়ার জন্য আগামী কয়েকদিনের মধ্যে তার এজেন্ট জর্জ মেন্ডেসের সঙ্গে রিয়াল বৈঠক করতে যাচ্ছে বলে ক্রীড়া বিষয়ক পত্রিকা লা গাজ্জেতার রিপোর্টে বলা হয়েছে। এজন্য ১২০ মিলিয়ন ইউরো ব্যয়ের প্রস্তাবনা মিলানের কাছে পৌঁছে দিবেন ওই সুপার এজেন্ট। এমবাপ্পেকে দলে ভেড়াতে না পেরে নতুন স্ট্রাইকারের খোঁজে নামে লা লিগা জায়ান্টরা।
 
বর্তমান ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গেই চুক্তির মেয়াদ বাড়িয়েছেন এমবাপ্পে। এদিকে লিও’র চুক্তিতে ১৫০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ রাখা হয়েছে। যদিও মিলানের দৃঢ় বিশ্বাস এসব কিছুর প্রয়োজন হবে না। কারণ সম্প্রসারিত চুক্তিতে তিনি স্বাক্ষর করবেন বলে আশাবাদী রোজনারিরা। 
উত্তরণবার্তা/এসএ

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ