শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৫৮

ঈদে নতুন জুটি ফারহান-তিশা

ঈদে নতুন জুটি ফারহান-তিশা

উত্তরণবার্তা ডেস্ক : রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তুর অভিনেতা মুশফিক আর ফারহান। গত বছরের ঈদুল আজহায় তার অভিনীত বেশ কিছু নাটক-টেলিফিল্ম দারুণ সাড়া ফেলেছিল। ক্যারিয়ারে সময়ের অনেক দর্শকপ্রিয় নায়িকার সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন। তবে তানজিন তিশার সঙ্গে কখনো কাজ করেননি ছোট পর্দার আলোচিত এই নায়ক। ঈদুল ফিতর উপলক্ষে প্রথমবার একটি একক নাটকে একসঙ্গে কাজ করলেন ফারহান-তিশা। ‘ওয়েডিং ক্রাশ’ শিরোনামের নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। এ নাটকে ফারহান দুষ্ট এক ছেলের চরিত্রে আর তিশা মিষ্টি মেয়ের চরিত্রে অভিনয় করবেন।

তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কেউ কাউকে মনের কথা বলতে পারেন না। এই না বলা ভালোবাসাই তাদের একটি চূড়ান্ত পরিণতির দিকে নিয়ে যায়।শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে ফারহান বলেন, ‘‘যে কোনো নতুন অভিজ্ঞতাই উপভোগ করি। তানজিন তিশার সঙ্গে কাজ করাটাকেও এনজয় করেছি। জাকারিয়া সৌখিন ভাই দারুণ একটি গল্প নিয়ে ‘ওয়েডিং ক্রাশ’ নাটকটি তৈরি করেছেন। আশা করছি, চরিত্র ও সংলাপগুলো সবার মনে ধরবে।’’

নতুন জুটি নিয়ে আশাবাদী পরিচালক জাকারিয়া সৌখিন। তার ভাষায়—‘ফারহান অনেক দিন ধরেই ভালো অভিনয় করছেন। তিশা তো বরাবরই দুর্দান্ত পারফর্ম করেন। দর্শকের কাছে তার আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। আমাদের দেশে বরাবরই অভিনয়শিল্পীর সংকট। তাই নতুন জুটি মানেই নতুন সম্ভাবনা; এই জুটিকে যদি দর্শক গ্রহণ করেন, তবে তা ইন্ডাস্ট্রির জন্যই ভালো।’ প্রযোজক এস কে শাহেদ আলী জানান, ঈদুল ফিতর উপলক্ষে সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK