সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ২৩:৩৪
ব্রেকিং নিউজ

শরীয়তপুরের মানুষকে চিকিৎসার জন্য আর ঢাকায় যেতে হবে না

শরীয়তপুরের মানুষকে চিকিৎসার জন্য আর ঢাকায় যেতে হবে না

উত্তরণ বার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামূল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দ নিয়ে নড়িয়া উপজেলা সদরে অত্যাধুনিক হাসপাতাল হবে। শরীয়তপুর জেলাসহ নড়িয়া মানুষকে উন্নত চিকিৎসার জন্য আর ঢাকায় যেতে হবে না। কারণ সাধারণত প্রথমে ৩১ শয্যা হাসপাতাল হওয়ার কথা কিন্তু সেখানে আমরা প্রথমে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল করে দিচ্ছি। সব সেবা এখানে পাবে।

তিনি বলেন, কভিড-১৯ এর ভিতরেও কোনো কাজ বন্ধ থাকে নাই। তাই এই হাসপাতালের জমি অধিগ্রহণসহ সকল কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। ২ বছরের মধ্যেই হাসপাতালে কাজ শেষ হবে। আগামী ২০২২ সালের এই দিনে অর্থাৎ বিজয় দিবসের দিনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।

বুধবার সকালে নড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ডে সালাল বাজার এলাকার নড়িয়া-শরীয়তপুর সড়কে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এনামূল হক শামীম এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা শিকদার, প্রকৌশলী এম এ হান্নান শেখ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম ইসলাম হক, শরীয়তপুর সিভিল সাজন, ডা. এস এম আবদুল্লাহ আল মুরাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল সালাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল হক চুন্নু, নড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি মামুন মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শিকদার, দফতর সম্পাদক শাহ আলম সরদার, জেলা পরিষদের সদস্য আলী আহম্মেদ আলী কাজি, আওয়ামী লীগ নেতা বাবু ঢালী, নান্নু বেপারী, যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্রাহাম লিংকন প্রমুখ। প্রকৌশলীদের উদ্দেশ্য করে মন্ত্রী আরও বলেন, কাজের গুণগত মানের ক্ষেত্রে কোনো ছাড় দিবেন না। শেখ হাসিনা ভাল থাকলে বাংলাদেশ ও নড়িয়ার মানুষ ভাল থাকে।

উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ