শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৭:১১
ব্রেকিং নিউজ

ঢাকা মেয়র কাপ ক্রীড়া প্রতিযোগিতার সেমিফাইনাল কাল ও পরশু

ঢাকা মেয়র কাপ ক্রীড়া প্রতিযোগিতার সেমিফাইনাল কাল ও পরশু

উত্তরণবার্তা  ডেস্ক :  শেষ হয়েছে ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর কোয়ার্টার ফাইনাল।  ২৮ মার্চ শেখ জামাল ধানমন্ডি ক্লাবে ফুটবল এবং ২৯ মার্চ গোলাপবাগ মাঠে ক্রিকেটের সেমি-ফাইনাল অনুষ্ঠিত হবে। শনিবার কোয়ার্টার ফাইনালের ৪ ম্যাচে ৮ ওয়ার্ডের ৮টি দল খেলায় অংশ নেয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দুপুর ২টায় ১৪ নম্বর ও ৩১ নম্বর, বিকেল ৪টায় ৯ নম্বর ও ২৮ নম্বর, সন্ধ্যা ৬টায় ১২ নম্বর ও ২০ নম্বর এবং রাত ৮টায় ২৪ নম্বর ও ৭৩ নম্বর ওয়ার্ডের মধ্যে এসব ম্যাচ অনুষ্ঠিত হয়। 
 
প্রথম ম্যাচে ৩১ নম্বর ওয়ার্ড ০৩-০১ গোলে ১৪ নম্বর ওয়ার্ডকে, দ্বিতীয় ম্যাচে ৯ নম্বর ওয়ার্ড ০৬-০০ গোলে ২৮ নম্বর ওয়ার্ডকে, তৃতীয় ম্যাচে ১২ নম্বর ওয়ার্ড ০৪-০০ গোলে ২০ নম্বর ওয়ার্ডকে হারিয়ে সেমি-ফাইনাল নিশ্চিত করে। ২৪ নম্বর ওয়ার্ড ও ৭৩ নম্বর ওয়ার্ডের মধ্যকার চতুর্থ ম্যাচে নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হওয়ায় পরবর্তীতে ট্রাইবেকারে ২৪ নম্বর ওয়ার্ড ০৩-০০ গোলের ব্যবধানে জয়লাভ করে।   
 
দ্বিতীয় ম্যাচের ৯ নম্বর ওয়ার্ডের জুয়েল একাই ৩ গোল করে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচত হয়। এছাড়াও প্রথম ম্যাচে ৩১ নম্বর ওয়ার্ডের অধিনায়ক তাওহীদ (০২ গোল), তৃতীয় ম্যাচে ১২ নম্বর ওয়ার্ডের জয় (০১ গোল) ও চতুর্থ ম্যাচে ২৪ নম্বর ওয়ার্ডের গোলরক্ষক উদয় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। এদিকে আগামী ২৮ মার্চ শেখ জামাল ধানমন্ডি ক্লাব মাঠে দুপুর ২টায় ৯ নম্বর ও ৩১ নম্বর ওয়ার্ড এবং বেলা ৪টায় ১২ নম্বর ও ২৪ নম্বর ওয়ার্ডের মধ্যে দ্বিতীয় ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা ২০২২' এর ফুটবলের সেমি-ফাইনাল অনুষ্ঠিত হবে। এছাড়াও আগামী ২৯ মার্চ গোলাপবাগ মাঠে ২ নম্বর ও ৩৩ নম্বর ওয়ার্ড এবং ৪ ও ৬৪ নম্বর ওয়ার্ডের মধ্যে ক্রিকেটের সেমি-ফাইনাল অনুষ্ঠিত হবে। 
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ