মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৩:৪১
ব্রেকিং নিউজ

শীতের রাতে হরিজন ও রবিদাস পাড়ায় কম্বল নিয়ে গেলেন ইউএনও

শীতের রাতে হরিজন ও রবিদাস পাড়ায় কম্বল নিয়ে গেলেন ইউএনও

উত্তরণ বার্তা প্রতিবেদক : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে শীতের রাতে হরিজন ও রবিদাস পাড়ায় কম্বল নিয়ে গেলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মিনহাজুল ইসলাম। শুক্রবার (১১ ডিসেম্বর) রাতে শায়েস্তাগঞ্জ পৌরসভার দাউদনগর বাজারস্থ রবিদাস পাড়ায় প্রথমে ঘরে ঘরে কম্বল বিতরণ করে তিনি জংশনের হরিজন পাড়ায় যান। একইভাবে ঘরে ঘরে কম্বল পৌঁছান ইউএনও। শীতের রাতে কম্বল পেয়ে হরিজন ও রবিদাস পাড়ার লোকেরা সন্তোষ প্রকাশ করেছে।
 
ইউএনও মো. মিনহাজুল ইসলাম বলেন, ‘সমাজের কোন পেশাই ছোট নয়। সমাজ বিনির্মাণে কারো অবদানকে খাটো করে দেখার সুযোগ নেই। তবুও কিছু পেশা আর পেশাজীবি আমাদের সমাজে অবেহিলত রয়ে যায়। সমাজে অনেকটা বঞ্চিত আর অবহেলিত এমন দুটি সম্প্রদায়ের মধ্যে আজ রাতে শীতবস্ত্র তুলে দিয়ে আনন্দ অনুভব করছি।’
 
তিনি বলেন, প্রচণ্ড শীত পড়েছে। ছিন্নমূল লোকদের শীতে একটি ছেঁড়া চাদর দিয়ে কষ্ট ঘুমিয়ে থাকতে হয়। প্রকৃত ব্যক্তিদের কাছে সরকারি এ কম্বল পৌঁছাতে পেরেছি। এভাবে এ কম্বল শায়েস্তাগঞ্জের ছিন্নমূল লোকদের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সরকার কাজ করছে। ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ বাস্তবায়নে কার্যক্রম এগিয়ে চলেছে। করোনাভাইরাসের মধ্যেও আমরা ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে এগিয়ে যাচ্ছি। এসব সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সুযোগ্য পুত্র আইসিটি উপদেষ্টা প্রকৌশলী সজিব ওয়াজেদ জয়ের দূরদর্শী নেতৃত্বে।
 
উত্তরণ বার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ