রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ১০:১৫

লক্ষ্যমাত্রার ১০০ শতাংশ অর্জন করেছে ফায়ার সার্ভিস

লক্ষ্যমাত্রার ১০০ শতাংশ অর্জন করেছে ফায়ার সার্ভিস

উত্তরণবার্তা প্রতিবেদক : বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতায় ছয় সূচকে লক্ষ্যমাত্রার একশ শতাংশ অর্জন করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। বাকি সূচকগুলোর লক্ষ্যমাত্রার শতভাগ অর্জনের গুরুত্ব দিয়ে কাজ করছে সেবাদানকারী প্রতিষ্ঠানটি। সোমবার (২৮ ফেব্রুয়ারি) ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মিডিয়া সেলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।
 
ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বলা হয়, রবিবার (২৭ ফেব্রুয়ারি) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমান। সভায় জানানো হয়, ফায়ার সার্ভিস অধিদপ্তরের ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে অন্তর্ভুক্ত কার্যক্রমের সংখ্যা মোট ৩৫টি। এগুলোর মধ্যে ৩১ জানুয়ারি পর্যন্ত ২৯টি সূচকের ষান্মাসিক লক্ষ্যমাত্রা অর্জিত হয়েছে। এছাড়া ৬টি সূচকের বার্ষিক লক্ষ্যমাত্রার শতভাগ অর্জিত হয়েছে।
 
বাকি লক্ষ্যমাত্রার শতভাগ অর্জনের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইনের নির্দেশনার বরাত দিয়ে সভার সভাপতি বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুসরণে কোনো গাফিলতি করা যাবে না। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সঙ্গে অধিদপ্তরের যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে শত ভাগ বাস্তবায়নের বিষয়কে সর্বোচ্চ গুরুত্বসহকারে নেওয়ার জন্য তিনি সবাইকে নির্দেশনা দেন। সভায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে গঠিত টিমের সদস্যরা এবং অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এসএ
 

  মন্তব্য করুন
     FACEBOOK