শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ০৫:৪৯

দেশের কোন লোক গৃহহীন থাকবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

দেশের কোন লোক গৃহহীন থাকবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

উত্তরণবার্তা প্রতিবেদক : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের লক্ষ্য দেশের প্রতিটি মানুষের জন্য বাসস্থানের ব্যবস্থা করা। তিনি বলেন, এ লক্ষ্যে সরকার ইতোমধ্যে আশ্রায়ন প্রকল্প গ্রহণ করেছে, যা সফলতার সাথে বাস্তবায়িত হচ্ছে। ফলে এদেশের কোন লোক আর গৃহহীন থাকবে না। 
 
ফরহাদ হোসেন আজ শনিবার মেহেরপুরে আশ্রায়ন প্রকল্পসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শনকালে এ কথা বলেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, সরকারের লক্ষ্য জনগণের স্বাচ্ছন্দ জীবন যাপনের ব্যবস্থা করা। আশ্রায়ন প্রকল্পে বসবাসকারীরা যাতে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হতে পারেন সেজন্য সরকার ঋণ দেয়ারও ব্যবস্থা নিয়েছে। ফলে এই ঋণ যথাযথভাবে কাজে লাগিয়ে তারা আর্থিকভাবে সচ্ছল হতে সক্ষম হবেন। 
 
এর আগে প্রতিমন্ত্রী একদিনে এক কোটি কোভিড ভ্যাকসিন প্রদান কর্মসূচির জন্য স্থাপিত বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, বাংলাদেশ টিকা ব্যবস্থাপনায় ঈর্ষণীয় সাফল্য দেখিয়েছে। টিকা দেয়ার ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বের অন্যতম সফল দেশ। আমাদের কাছে এখনো পর্যাপ্ত পরিমাণ ভ্যাকসিন রয়েছে। মেহেরপুরের জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান এ সময় উপস্থিত ছিলেন।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ
আরও সংবাদ