মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
ঢাকা সময়: ০৩:১৭
ব্রেকিং নিউজ

নাটোর আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস, সাধারণ সম্পাদক রমজান

নাটোর আওয়ামী  লীগের সভাপতি কুদ্দুস, সাধারণ সম্পাদক রমজান

উত্তরণবার্তা প্রতিবেদক : নাটোর জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন সাবেক সভাপতি ও বড়াইগ্রাম-গুরুদাসপুর আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান। রবিবার (২০ ফেব্রুয়ারি) বিকালে দ্বিতীয় অধিবেশনের শুরুতে এই ঘোষণা দেওয়া হয়।
 
অধিবেশনের আগে সাধারণ সম্পাদক পদে প্রার্থিতা প্রত্যাহার করে নেন সদর আসনের সংসদ সদস্য ও সাবেক কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। দ্বিতীয় অধিবেশনের শুরুতেই বক্তব্য রাখেন– আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। এরপরই শফিকুল ইসলাম শিমুল জানান, প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনায় তিনি স্বেচ্ছায় সাধারণ সম্পাদক পদের প্রার্থিতা প্রত্যাহার করে নিলেন।
 
এরপর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান জানান, সব প্রার্থীর সঙ্গে আলোচনা সাপেক্ষে এবং আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। আগামী তিন বছর তারা নিজ দায়িত্ব পালন করবেন। কমিটির অন্যান্য সদস্যদের নাম পরবর্তী সময়ে ঘোষণা করা হবে।
উত্তরণবার্তা/এসএ
 
 

  মন্তব্য করুন
     FACEBOOK
আরও সংবাদ