রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:০৬
ব্রেকিং নিউজ

ছোটপর্দায় ভালোবাসা দিবস

ছোটপর্দায় ভালোবাসা দিবস

উত্তরণবার্তা ডেস্ক : প্রতিবছরের মতো এবারো ভালোবাসা দিবসে ভিন্ন আয়োজনে অনুষ্ঠান প্রচার করবে টিভি চ্যানেলগুলো। সেই তালিকায় থাকা অনুষ্ঠান ও নাটক নিয়েই এই আয়োজন-
 
ভালোবাসার ‘পাঁচফোড়ন’
 
প্রতিবারের মতো এবারো ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে ‘বিশেষ পাঁচফোড়ন’। ভিন্নধারার এই ম্যাগাজিন অনুষ্ঠানটিতে নাটকীয়ভাবে প্রতিটি বিষয় উপস্থাপন করা হয়। গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া গ্রামের দেলোয়ার-শেলি দম্পতির করা দেশের প্রথম টিউলিপ বাগানে ঘুরতে যাওয়া দুই বন্ধুর আলোচনার ফাঁকে ফাঁকে উপস্থাপন করা হয়েছে এবারের অনুষ্ঠানের বিভিন্ন পর্ব। ফুল ও ভালোবাসা নিয়ে আলোচনায় প্রসঙ্গক্রমেই আসতে থাকবে নাচ, গান, নাটকসহ নানা বিষয়ের ওপর চমত্কার সব রিপোটিং। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে আজ রাত ১০টা ৫০ মিনিটে।
 
‘ফাল্গুনে ভালোবাসার দিন’
 
আজ রাত ৮টার বাংলা সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে নাটক ‘ফাল্গুনে ভালোবাসার দিন’। বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেনের ভাবনা ও পরিকল্পনায় নাটকটি রচনা করেছেন রেজাউর রহমান ইজাজ। প্রযোজনায় রয়েছেন মাহবুবা ফেরদৌস। নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ ও হিল্লোল।
 
‘দিন প্রতিদিন’
 
বাংলাভিশন ভালোবাসা দিবসে বেশকিছু নাটক অনুষ্ঠান প্রচার করবে। এর মধ্যে সকাল ৮টা ৩০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠান ‘দিন প্রতিদিন’। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তারকা দম্পতি মাসুম বাশার ও মিলি বাশার। নাটক ‘উড়ছি তোমার প্রেমে’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। ইফফাত আরেফিন তন্বীর রচনা ও জাকারিয়া সৌখিনের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, কেয়া পায়েল প্রমুখ। ‘হৃদয় জুড়ে’ নাটকটি প্রচার হবে রাত ৯টা ৩০ মিনিটে। মেজবাহ উদ্দিন সুমনের রচনা ও রুবেল হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, সাবিলা নূরসহ অনেকে। নাটক ‘চোখ’ প্রচার হবে রাত ১১টায়। ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা প্রমুখ।
 
হট প্যাটিস
 
মাছরাঙা টেলিভিশনের জন্য শর্টফিল্ম সিরিজ নির্মাণ করছেন নাট্যনির্মাতা শাফায়েত মনসুর রানা। ‘কে কখন কিভাবে’ শিরোনামের এই সিরিজে থাকছে ভিন্ন ভিন্ন গল্পের তিনটি শর্টফিল্ম। নির্মাতা জানান, প্রতিটি গল্প একেকটি মুহৃর্তের। ‘হট প্যাটিস’, ‘ব্ল্যাক বক্স’, ‘অপ্রকাশিত’ নামের শর্টফিল্মগুলোতে অভিনয় করেছেন সালমান মুক্তাদির, সাবিলা নূর, ইরফান সাজ্জাদ, তাসনিয়া ফারিন, ইয়াশ রোহান এবং সামিরা খান মাহি। আজ রাত ১০টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে সিরিজটি প্রচারিত হবে।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK