মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১৩:৫৫
ব্রেকিং নিউজ

আরজে নীরার জামিন নামঞ্জুর

আরজে নীরার জামিন নামঞ্জুর

উত্তরণবার্তা  প্রতিবেদক : রাজধানীর বসুন্ধরা এলাকায় এক বিউটি ব্লগারকে যৌন নির্যাতন ও হত্যাচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় আরজে সাইমা শিকদার নীরার জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। ২৪ জানুয়ারি সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করেন। এর আগে রবিবার আরজে নীরাকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) হাসান মাসুদ। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
সোমবার নীরার পক্ষে তার আইনজীবী শরিফুল ইসলাম জামিন আবেদন করেন। শুনানিতে তিনি বলেন, ‘নীরা নির্দোষ। ঘটনার সঙ্গে তিনি মোটেও জড়িত নন। তিনি পরিস্থিতির শিকার। নীরা তিন মাসের অন্তঃসত্ত্বা। সবকিছু বিবেচনায় তার জামিন মঞ্জুর করা হোক।’উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।
 
আদালতে ভাটারা থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক রণপ কুমার এসব তথ্য জানিয়েছেন। গত ২২ জানুয়ারি রাজধানী থেকে নীরাকে গ্রেপ্তার করে র‌্যাব। ওই বিউটি ব্লগার গত ২১ জানুয়ারি ভাটারা থানায় মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, অনলাইনে পরিচয়ের সূত্র ধরে গত ১০ জানুয়ারি বসুন্ধরা এলাকায় অভিযুক্তের বাসায় গিয়েছিলেন তিনি। সেই বাসায় তাকে যৌন নির্যাতন এবং হত্যার চেষ্টা করা হয়।
উত্তরণবার্তা/এআর

  মন্তব্য করুন
     FACEBOOK