সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ঢাকা সময়: ১০:২৬
ব্রেকিং নিউজ

এবার পর্দায় দেখা যাবে অন্যরকম মধুমিতাকে

এবার পর্দায় দেখা যাবে অন্যরকম মধুমিতাকে

উত্তরণবার্তা ডেস্ক : টালিউডের তরুণ প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। একের পর এক সিনেমায় নাম লেখাচ্ছেন তিনি। অভিনয় গুন আর সৌন্দর্যে লাখো দর্শকের মন জয় করেছেন এই নায়িকা। এবার আরও একটি সিনেমায় নাম লেখিয়েছেন মধুমিতা। সিনেমাটিতে তাকে দেখা যাবে ভিন্নভাবে। পুরুষতান্ত্রিক সমাজের নিয়ম ভাঙবেন তিনি। বিয়ের পরে মেয়েরা নিজের নামের সঙ্গে স্বামীর নামের অংশ বা বংশ পদবী যোগ করেন। কিন্তু এবার সে রিতি ভাঙবেন মধু। বিয়ের পর স্বামীর পদবী নিতে নারাজ তিনি।

যে সিনেমাটিতে মধুমিতা এই চরিত্রে অভিনয় করবেন সেই সিনেমাটির নাম ‘কুলের আচার’। এটি পরিচালনা করছেন সুদীপ দাস। সিনেমাটিতে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে মধুমিতাকে। ২৪ ডিসেম্বর শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির ঘোষণা দিয়েছেন নির্মাতা-শিল্পীরা।

সিনেমায় মধুমিতার চরিত্রের নাম ‘মিঠি’। আর বিক্রম হচ্ছেন ‘প্রীতম’। মিঠির শাশুড়ির চরিত্রে বহুদিন পর বড়পর্দায় পাওয়া যাবে ইন্দ্রাণী হালদারকে। সিনেমাটির কাহিনি-চিত্রনাট্য লিখেছেন পরিচালক সুদীপ দাস নিজেই। এর গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘একটি মেয়ে বিয়ের পর ঠিক করে যে তার পদবি পাল্টাবে না। সে তার বাড়ির সারনেম-ই রাখবে। যেটা এই সময়ে দাঁড়িয়ে কেউ কেউ করে থাকেন। যদিও এর জন্য মেয়েদের অনেক কিছু অতিক্রম করতে হয়। এই অতিক্রম করার জার্নি নিয়েই কাহিনি। ’
উত্তরণবার্তা/এআর

 

  মন্তব্য করুন
     FACEBOOK